• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    নির্বাচন নিয়ে যা বললেন মাশরাফি

    নিজস্ব প্রতিবেদক | ২৯ মে ২০১৮ | ৮:০৪ অপরাহ্ণ

    নির্বাচন নিয়ে যা বললেন মাশরাফি

    বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা নড়াইল থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে পারেন। মঙ্গলবার ঢাকায় একনেক সভা শেষে পরিকল্পনা মন্ত্রী আ.ফ.ম মোস্তফা কামাল এ কথা বলেছেন। তিনি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল থেকে মাশরাফি সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন। সে একজন ভালো ছেলে। তার জন্য ভোটও প্রার্থনা করেছেন । তবে কোন আসন থেকে তিনি নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন তা তিনি বলেন নি।

    এ বিষয়ে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন বিষয়টিকে ইতিবাচকভাবে দেখছেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি তাকে মনোনয়ন দেন তাহলে মাশরাফির না বলার সুযোগ নেই।

    স্থানীয়রা জানান, মাশরাফি ভোটে দাঁড়ালে বিএনপি নয়, আওয়ামী লীগ থেকেই দাঁড়াবেন, এটা নিশ্চিত প্রায়। কারণ, তার পরিবার আওয়ামী লীগপন্থী হিসেবেই পরিচিত।

    নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাশরাফির বাবা গোলাম মুর্তজা স্বপন বিষয়টিকে ইতিবাচক মনে করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী যদি তাকে মনোনয়ন দেন তাহলে মাশরাফির না বলার সুযোগ নেই।

    নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি ও নড়াইল সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুন্ডু বলেন, মাশরাফি একজন সৃজনশীল ও ভালো মানুষ। সে বিভিন্ন সময় সাধারণ মানুষের উপকার করে থাকে, যা অনেকেই জানে না। সে যদি মনোনয়ন পায় তাহলে আশা করি জেলার সার্বিক উন্নয়ন তরান্বিত হবে।

    জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু বলেন, নড়াইলের দুটি আসনের যে কোনো একটি থেকে আমি মনোনয়ন পাবে বলে আশাবাদী। মাশরাফির মনোনয়নের ব্যাপারে বলেন, এটা দলীয় সিদ্ধান্ত।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী