• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    নুসরাত হত্যার বিচারের দাবিতে কালোব্যাজ পরবেন তারকারা

    | ১৩ এপ্রিল ২০১৯ | ৬:০৮ অপরাহ্ণ

    নুসরাত হত্যার বিচারের দাবিতে কালোব্যাজ পরবেন তারকারা

    এবারের বৈশাখ শুধু আনন্দ-উল্লাসের নয়, এবারের বৈশাখ প্রতিবাদের। এবারের বৈশাখ নুসরাত হত্যার বিচারের দাবিতে দাঁড়ানোর। তাই পহেলা বৈশাখের এই দিনে নুসরাত হত্যার বিচারের দাবিতে কালোব্যাজ পরবেন তারকারা।

    শিল্পীদের পক্ষে এ ঘোষণা দিয়েছেন অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহীদুল আলম সাচ্চু। এ ছাড়া নায়ক আলমগীরও কাল সারা দেশের শিল্পীদের কালোব্যাজ ধারণ করে প্রতিবাদ করার আহ্বান জানিয়েছেন।

    রোববার এফডিসির সামনে নুসরাত জাহান রাফিকে হত্যার প্রতিবাদে এক মানববন্ধনে অংশ নিয়ে নাটক ও সিনেমার শিল্পীরা এসব কথা বলেন।

    অনুষ্ঠান শেষে শহীদুল আলম বলেন, ‘পহেলা বৈশাখ একটি আনন্দের দিন, এই দিন সারা দেশের মানুষ নানা রঙে নিজেকে সাজাবে। তবে আমি বাংলাদেশের শিল্পী ও কলাকুশলীদের পক্ষ থেকে সবাইকে কালোব্যাজ ধারণ করার আহ্বান জানাচ্ছি। পহেলা বৈশাখ থেকে যত দিন না বিচারের সঠিক দিকনির্দেশনা পাব, তত দিন আমরা কালোব্যাজ ধারণ করব। আমরা শিল্পীরাও দেশের সচেতন নাগরিক, আমরাও এই হত্যাকাণ্ডের সঠিক বিচার চাই।’

    নায়ক আলমগীর বলেন, ‘শুধু চলচ্চিত্র, টেলিভিশন বা মঞ্চ নয়। আমি সারা বাংলাদেশের শিল্পী ও কলাকুশলীদের কালো ব্যাজ ধারণ করে আমাদের এই প্রতিবাদের সাথে একাত্মতা জানানোর আহ্বান জানাচ্ছি।’

    মানববন্ধনে শিল্পী ও কলাকুশলীদের মধ্যে আরো উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, বদিউল আলম খোকন, ডিরেক্টরস গিল্ডে সাধারণ সম্পাদক এস এ হক অলিক, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, নায়ক রিয়াজ, অঞ্জনা, সারা জাকের, চয়নিকা চৌধুরী, রোকেয়া প্রাচী, মৌমীতা মৌ প্রমুখ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী