• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    প্রেম করছেন জন- মিথিলা?

    ডেস্ক | ০৪ ডিসেম্বর ২০১৮ | ৫:১২ অপরাহ্ণ

    প্রেম করছেন জন- মিথিলা?

    জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসানের প্রাক্তন স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলার সঙ্গে ‘ইনদালো’ ব্যান্ডের বর্তমান ভোকাল ও অভিনেতা জন কবিরের প্রেমের গুঞ্জণ বহু বছর ধরেই শোনা যাচ্ছিল। এমনকি অনেকে বলে থাকেন তাহসানের আগে জনের সঙ্গে সম্পর্ক ছিল মিথিলার। অনেকে মনে করেন, তাহসান-মিথিলার সংসার ভাঙার পেছনে সেই সম্পর্কও অনেকটা দায়ী। এবার সেই গুঞ্জনেই ধোঁয়া দিয়েছেন জন কবির।

    জন ফেসবুক আইডিতে মিথিলার সঙ্গে একটি ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন একটি ছবি পোস্ট করেছেন সোমবার। ছবির ক্যাপশনে জন শুধুই লিখেছেন একটি শব্দ-‘কনটেন্ট’ পাশে একটি হাসির ইমো। তাদের ঘনিষ্ট ছবিটি মূহুর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। নতুন করেই শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জন।

    এরই মধ্যে ১৮০০০- এরও বেশি লাইক পড়েছে ছবিটিতে। তিন হাজারেরও বেশি শেয়ার হয়েছে। ছবির নিচে পড়েছে হাজার হাজার কমেন্ট। জনপ্রিয় সংগীত পরিচালক ফুয়াদ মুক্তাদির সেখানে কমেন্ট করে লিখেছেন ‘ভাবি’। ফুয়াদ জনের ঘনিষ্ঠজন হিসেবেই পরিচিত।

    অনেকেই তাহসানকে উদ্দেশ্য করেই কমেন্ট করেছেন। তাহসান ভাই আপনি কোথায়? কেমন আছেন? কেউ মশকরা করেছেন, কেউ গালি দিয়েছেন।

    উল্লেখ্য, ২০১৭ সালের ২০শে জুলাই তাহসান তার স্ত্রী মিথিলার সাথে আসন্ন বিবাহবিচ্ছেদের ঘোষনা দেন। তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী