• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ফরিদপুরে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী আতমা হালিমের আয়োজনে শোক র‌্যালী

    সাইফুল ইসলাম | ০১ সেপ্টেম্বর ২০১৮ | ৩:০৭ অপরাহ্ণ

    ফরিদপুরে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী আতমা হালিমের আয়োজনে শোক র‌্যালী

    ফরিদপুরের নগরকান্দা-সালথা-কৃষ্ণপুর এলাকায় বিশাল গাড়ীবহর নিয়ে শোকের মাসে এক র‌্যালী করেছেন, ফরিদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুর) আসনের আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী (অব:) আতমা হালিম।
    ৩১ আগষ্ট শুক্রবার বিকাল ৪টায় সালথা উপজেলার বল্লভদী ইউনিয়নের নিজ বাড়ী থেকে ব্যানার, পোষ্টার সম্বলিত বিশাল এক গাড়ীবহর নিয়ে ফুলবাড়িয়া বাজার হয়ে সোনাপুর ইউনিয়নের ভেতর দিয়ে সালথা সদর এর ওপরদিয়ে বিনোকদিয়া বাজার হয়ে নগরকান্দা উপজেলায় প্রবেশকরে ।

    নগরকান্দা বাজার প্রদক্ষিন করে বিশ্বরোডের উপর দিয়ে গাড়ি বহরটি জয়বাংলা ও চাঁদের হাট হয়ে মুকসুদপুরের পাশ ঘেষে চন্ডিবদ্দি এলাকা দিয়ে বল্লভদী ইউনিয়নের নিজ বাসভবনে গিয়ে শেষ হয়।
    ১৯৭৫ সালের ১৫ই আগষ্ট কালোরাতে বাঙ্গালী জাতির মহান নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শিশু রাসেল সহ তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়েছিলো। তাঁদের স্মরনে ” বঙ্গবন্ধু হত্যার শাস্তিপ্রাপ্ত পলাতক বাঁকি খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসি কার্যকর করা হোক” । ”একুশে আগষ্ট বর্বরচিত গ্রেনেড হামলাকারীদের ফাঁসি চাই” । ”আসন্ন একাদশ সংসদ নির্বাচনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিন” ব্যানার ও পোষ্টারে খচিত দাবি সম্বলিত বিষয়গুলো উল্লেখ ছিলো।
    নির্বাচনী এলাকা ফরিদপুর-২, নগরকান্দা-সালথা ও কৃষ্ণপুরের ”আতমা হালিম” সমর্থকগোষ্ঠী এ শোক র‌্যালীতে অংশ নেয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোটদিন শ্লোগানে আকাশ-বাতাস মুখরিত হয়ে ওঠে এ সময়। গাড়ি বহর বিভিন্ন এলাকা অতিক্রম করার সময় রাস্তার দু-পাশে দাঁড়িয়ে থাকা হাজার হাজার মানুষগুলো করতালির মাধ্যমে গাড়ি বহরকে স্বাগত জানায়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শোক সংবাদ

    ০৯ জুন ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী