• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ফাইনাল নিশ্চিত হলেও ছাড় দেবে না বাংলাদেশ, বললেন অধিনায়ক

    | ১৪ মে ২০১৯ | ১১:০৯ পূর্বাহ্ণ

    ফাইনাল নিশ্চিত হলেও ছাড় দেবে না বাংলাদেশ, বললেন অধিনায়ক

    পরিত্যক্ত হয়েছে দ্বিতীয় ম্যাচ, জয় এসেছে প্রথম ও তৃতীয় ম্যাচে- সবমিলিয়ে তিন ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ফাইনালের টিকিটের পাশাপাশি পয়েন্ট টেবিলের শীর্ষস্থানও নিশ্চিত হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। শুক্রবার আরেক ফাইনালিস্ট ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শিরোপা লড়াইয়ে নামবে টাইগাররা।

    ফাইনাল নিশ্চিত করতে হলে সোমবার এই ক্যারিবীয়দের বিপক্ষে জয় দরকার ছিলো মাশরাফি বিন মর্তুজার দলের। যা তারা পেয়েছে দারুণভাবে। প্রথমে বল হাতে মোস্তাফিজুর রহমান, অধিনায়ক মাশরাফি নিজে এবং দুই স্পিনার সাকিব আল হাসান-মেহেদি হাসান মিরাজ মিলে মাত্র ২৪৮ রানে বেঁধেছেন ক্যারিবীয়দের।

    পরে ব্যাটিংয়ে নেমে সৌম্য সরকার ও মুশফিকুর রহীমের ফিফটির পাশাপাশি, টপ অর্ডার ও মিডল অর্ডারের দায়িত্বশীল ব্যাটিংয়ে ৫ উইকেটের জয় পেয়েছে টাইগাররা। ব্যাটিং অর্ডারের প্রথম ছয়জনই খেলেছেন অন্তত ২০+ রানের ইনিংস। যা কিনা দেশের ইতিহাসে মাত্র চতুর্থ নজির।

    এমন পারফরম্যান্সের পর স্বাভাবিকভাবেই স্বস্তিতে রয়েছে বাংলাদেশ দল। তবে নির্ভার হওয়ার সুযোগ নেই বলেই মানছেন অধিনায়ক মাশরাফি। আয়ারল্যান্ডের বিপক্ষে নিয়মরক্ষার ম্যাচসহ টুর্নামেন্টে যে দুই ম্যাচ আছে, সেগুলোতেও সমান গুরুত্ব দেয়ার কথা বলেছেন টাইগার অধিনায়ক।

    ম্যাচ শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি বলেন, ‘যেভাবে আমরা জিতলাম, স্বস্তিদায়ক। আমি মনে করি বোলিংটা বেশ ভালো হয়েছে। তবে শুরুটা তেমন হয়নি। সৌভাগ্যবশত আমরা ব্রেকথ্রু পেয়েছি। মাঝের ওভারে মোস্তাফিজ ভালো করেছে। সাকিব এবং মিরাজও। ফাইনালে পৌঁছানোটাই মূল ব্যাপার। ছেলেরা এখন খানিক স্বস্তিতে আছে। তবে এখনো দুই ম্যাচ, আমরা ছাড় দেবো না। দেখা যাক ফাইনালে কী হয়।’

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী