• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন এলজিআরডি প্রতিমন্ত্রী

    নিজস্ব প্রতিবেদক | ০৯ জানুয়ারি ২০১৯ | ৪:৪৭ অপরাহ্ণ

    ফুলের শুভেচ্ছায় সিক্ত হলেন এলজিআরডি প্রতিমন্ত্রী

    গত সোমবার বঙ্গভবনের দরবার হলে রীতি অনুযায়ী, প্রথমে প্রধানমন্ত্রী এবং পর্যায়ক্রমে মন্ত্রী, প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীদের শপথ পড়ান রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। শেখ হাসিনার নেতৃত্বে নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ গ্রহণ করেন।

    স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) এই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন নবনিযুক্ত প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। দীর্ঘ ৩১ বছর পর মণিরামপুর থেকে স্বপন ভট্টাচার্য্য এলজিআরডি (স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়) মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পেলেন।

    নিজ আসনের সর্বস্তরের মানুষের ভালবাসায় সিক্ত হলেন নতুন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। গতকাল রাতে পুরাতন এম পি হোস্টেল নাখালপাড়াতে শুভেচ্ছা জানাত আসেন বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ।নতুন প্রতিমন্ত্রীর সংসদীয় আসনের বিভিন্ন ছাত্রসংগঠনের নেতারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

    ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকাস্থ মনিরামপুর উপজেলা ছাত্রকল্যান সমিতির আহ্বায়ক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি এম.এম নাজমুল হাসান,ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক-লেখক ভট্টাচার্য্য,জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক উপ-আর্ন্তজাতিক সম্পাদক হৃত্বিক রায় বাহাদুর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য-হাফিজা উর্মি,পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক- অলোক সরকার,ঢাকাস্থ মনিরামপুর উপজেলা ছাত্রকল্যান সমিতির যুগ্ম-আহ্বায়ক-তৌহিদুর রহমান,জি এম ফাহিম।এছাড়া উপস্থিত ছিলেন যুব নেতা-এস কে ইমরান হুসাইন(মুন্না) ও ছাত্রলীগ নেতা-শাহজালাল শুভ, আব্দুল আওয়াল,বিপ্লব সরকার,সাইফ হুসাইন,মারুফসহ অন্যানরা।

    উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল সংখ্যাগরিষ্ঠতা করে আওয়ামী লীগ জোট। জোটগতভাবে আওয়ামী লীগ পেয়েছে ২৮৮ আসন। এককভাবে এ সংখ্যা ২৫৭। আর মহাজোটে থাকা জাতীয় পার্টি ২২টি আসন পেয়েছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী