• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    বউয়ের জন্য, ভাইয়ের হাতে ভাই খুন

    ডেস্ক | ১১ জুলাই ২০১৯ | ১:২৪ অপরাহ্ণ

    বউয়ের জন্য, ভাইয়ের হাতে ভাই খুন

    ফেনীর পরশুরামে পারিবারিক কলহের জের ধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই আবু বক্করকে (৫৫), কে পিটিয়ে হত্যা করেছে ছোট ভাই আবুল বশর। এ ঘটনায় নিহতের স্ত্রী পরশুরাম থানায় মামলা দায়ের করেন।

    বুধবার (১০ জুলাই) দিবাগত রাতে ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বশর। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় পরশুরাম উপজেলার চিথলিয়া ইউনিয়নের অলোকা গ্রামে বউয়ের কথা ধরে ছোট ভাই এ হত্যাকান্ড ঘটায়। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেফতার করেছে। নিহত আবু বক্কর ওই এলাকার ছাদেক হোসেনের বড় ছেলে।


    পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত হোসেন জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করলে পুলিশ অভিযুক্ত আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেফতার করে। বর্তমানে তারা পরশুরাম থানা হাজতে রয়েছে।

    স্থানীয়রা ভাষ্যমতে, গত ৮ জুলাই সোমবার পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশর এর স্ত্রীকে তার বড় ভাই আবু বক্কর বকাঝকা করে। পরে ঘটনাটি নিয়ে ছোট ভাইয়ের স্ত্রী ছোট ভাই আবুল বশরকে ভুল বুঝিয়ে প্রচন্ড ক্ষিপ্ত করে তুলে। পরে ছোট ভাই আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরীফ লোহার রোড দিয়ে আবু বক্করকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে তাকে গুরুত্বর আহত অবস্থায় বুধবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী