• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বঙ্গবন্ধু কর্তৃক মসজিদ উদ্বোধনের নাম ফলক ফেসবুকে ভাইরাল

    নিজস্ব প্রতিবেদক | ০৭ এপ্রিল ২০১৯ | ৭:১০ অপরাহ্ণ

    বঙ্গবন্ধু কর্তৃক মসজিদ উদ্বোধনের নাম ফলক ফেসবুকে ভাইরাল

    জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক নীলফামারীর চড়াইখোলায় শেখ মসজিদ উদ্বোধনের নাম ফলক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

    মসজিদটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৬৯ সালের ২৩ অক্টোবর উদ্বোধন করেছিলেন।

    নাম ফলকে লেখা রয়েছে ” শেখ মসজিদ, পশ্চিম কুচিয়ামোড়, ফকিরপাড়া, চড়াইখোলা, নীলফামারী। শুভ উদ্বোধন, শেখ মুজিবুর রহমান, সভাপতি, পূর্ব পাকিস্তান আওয়ামী লীগ।

    এর মাধ্যমে বুঝাযায় ইসলামী মূল্যবোধ প্রতিষ্ঠায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান দেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে।
    ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা ও জায়গা বরাদ্দ, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড গঠন, বিশ্ব ইজতেমার জমি বরাদ্দ, বাংলাদেশের ওআইসি সদস্যপদ লাভ এবং সউদী আরবে কম খরচে হজযাত্রীদের পবিত্র হজ পালনের উদ্যোগ, মদ ও জুয়া নিষিদ্ধকরণ এবং বেতার ও টেলিভিশনে আল কোরআনের বাণী প্রচার করাসহ ইসলামী মূল্যবোধ প্রচার ও প্রসারে জাতির পিতা বঙ্গবন্ধুর অবদান যুগে যুগে স্মরণীয় হয়ে থাকবে।

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামসহ সকল ধর্মের যথাযথ স্থান সঠিকভাবে নির্ধারণের ব্যাপারে খুবই যত্নবান ছিলেন। তিনি ইসলামী আদর্শ ঈমান ও আকিদা, তাওহিদ, রিসালাত, ইসলামী তাহযীব-তমদ্দুন ও সুন্নতি তরিকা সমুন্নত রাখতে সদা তৎপর ছিলেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী