• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বন্ধু নববর্ষের প্রথম দিনে চলে গেলে, তুমি জান্নাতবাসী হও

    উপাধ্যক্ষ মাহবুবুর রহমান | ০১ জানুয়ারি ২০১৯ | ৩:০১ অপরাহ্ণ

    বন্ধু নববর্ষের প্রথম দিনে চলে গেলে, তুমি জান্নাতবাসী হও

    আজ ২০১৯ সালের প্রথম দিন, প্রথম কর্ম দিবস। প্রথম প্রহরেই কর্মের তাগিদে রংপুর যাওয়ার পথে হাতীবান্ধা প্রাইম ব্যাংকের ম্যানেজার সকাল ১০ ঘটিকায় মটর সাইকেল দূর্ঘটনায় আমাদের প্রিয় বন্ধু শাহীন শাহেদ ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজিউন।মরহুমের জানাযা শেষে তার নিজ বাড়ি জয়পুরহাটে দাফন করা হবে।

    আমরা সরকারি আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজ,বগুড়াতে ১৯৯৭-৯৮ শিক্ষাবর্ষে হিসাববিজ্ঞানে অনার্সে যখন ভর্তি হই তখন থেকে মাস্টার্স পর্যন্ত একসাথে হাজারো বন্ধুদের প্রিয় ছিল শাহীন। ওর মূখে সব সময় হাসি ছিল দীর্ঘ ৭-৮ বছর একসাথে শিক্ষা জীবন পার করেছি এবং মোবাইলে , ফেসবুকে নিয়মিত কথা হত কখন মূখ ভার দেখিনি।দীর্ঘ ২১-২২ বছরের আমাদের অনার্স এবং মাস্টার্স শ্রেণির সকল বন্ধুদের সাথে ওর যোগাযোগ ছিল। শাহীনের কথা-বার্তা,চাল-চলন ছিল অমায়িক। একজন প্রকৃত বন্ধুর সকল গুণ ওর ছিল। বর্তমানে শাহীনের মত বন্ধুর পাওয়া দূরুহ।

    শাহীন তোমার অভাব আজ থেকে অনূভব করছি। কষ্ট লাগছে ছোট্র মা মনি জানিয়ার জন্যে, ভাবি,মা-বাবা,ভাই -বোনকে কিভাবে সাত্বনা দিব। কিভাবে জানিয়া বাবার অভাবপূরন করবে? বন্ধু আমাদের সাত্বনা দেওয়ার ভাষা নেই। বন্ধু তমি জান্নাতবাসী হও।

    পরিশেষে ২০০১ সালের মাস্টার্স হিসাববিজ্ঞান বিভাগ সরকারি আজিজুল হক কলেজের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যদের প্রতি সমবেদনা এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করছি আল্লাহ জান্নাতবাসী করুন -আমিন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী