• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বয়ফ্রেন্ড নিয়ে অকথ্য ভাষায় দুই নায়িকার ঝগড়া

    ডেস্ক | ০১ ডিসেম্বর ২০১৮ | ৮:২৪ অপরাহ্ণ

    বয়ফ্রেন্ড নিয়ে অকথ্য ভাষায় দুই নায়িকার ঝগড়া

    ফারিয়া শাহরিন ও পরী মনির যুদ্ধ বেশ বেধেছে। তবে শেষ পর্যন্ত ফারিয়া এই যুদ্ধ থামিয়ে দেয়ার ঘোষণা দিয়েছেন। তিনি তার সর্বশেষ স্ট্যাটাসে বলেছেন, এই বিষয়টি নিয়ে তিনি আর মাতামাতি করবেন না।’ তিনি বলেন,‘নিজের স্ট্যাটাস ও ইমেজের দিকে তাকিয়েই এই ঘোষণা। সবার সঙ্গে ঝগড়া করাও সম্ভব নয়।’

    ঘটনাটি শুরু হয় পরীমনি স্ট্যাটাস থেকে। যা খোলাসা করেন ফারিয়া। ২০ নভেম্বর একটি স্ট্যাটাসে পরী মনির উদ্দেশ্যে ফারিয়া লেখেন, ‘প্রথমেই চামচাটার কথা বলি। সে নিজেই আমাকে একদিন বলেছিল ওই বস্তির কোন ক্লাস নাই জাত নাই। অবাক হলাম তার দুই মুখী সাপ মার্কা আচরণ দেখে।

    যাইহোক, প্রথম থেকে বলি। আমি আরটিভিতে জয়েন করলাম, বস্তি ওইদিন এই স্ট্যাটাস দিল আমি ‘চাকরানি’, ‘সবিতা ভাবি’। মালয়েশিয়া থেকে কিছু ইলিগ্যাল শ্রমিক বের করে দেওয়া হয়েছিল ঐ সময় তখন উনি সেই নিউজ শেয়ার করে লিখলেন ‘আমি বুয়া আমাকে লাথি মেরে মালয়েশিয়া থেকে বের করে দেওয়া হয়েছে তাই আমি দেশে এসে আরটিভিতে জয়েন করেছি। আরটিভিতে জয়েন করা তার মতে চাকরানি গিরি! তার জামাইয়ের এক বন্ধুর সঙ্গে গুলশানে দেখা হলো, উনি স্ট্যাটাস দিলেন, ‘গুলশানে হাতি এসেছিল আজকে তাই গুলশান দেবে গেছে।’ আত্মহত্যার মতো সেনসেটিভ ইস্যু নিয়ে লাইভ করলাম যাতে তরুণ সমাজ সুইসাইড না করে। উনি ঐ লাইভ নিয়াও যা তা লিখলেন, হাসাহাসি করলেন। আমার নাম দিয়েছেন ‘কাতলা’। সব চাকরদের দিয়ে এই নাম পোস্ট করায়া কি নোংরা সব কথা! আমার বগল কালো, ঝুলা, আমি বুড়ি, মিডল এইজ ক্রাইসিসে ভুগি। আরও হাজারটা নোংরা কথা। কিন্তু উনি কচি খুকি, পেট থেকে বের হয়েই যিনি তিনটা বিয়ে করছেন। আর রিসেন্টলি তার চাকর দিয়া লেখালেন আমি কাজের জন্য ভিক্ষা চাই ফ্রিতে কাজ করে দিতে চাই, খালা পাগলা মলমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, রাখী সাওয়ান্ত, শেফুদার মহিলা ভার্সন, হতাশ, অ্যাটেনশন সিক, মেন্টাল ইত্যাদি। শুধু তাই না তিনি আমাকে থ্রেট করেছেন আমার চামড়া তুলবেন। কয়দিন আগে একজন সাংবাদিক স্ট্যাটাস দেয় ঐ নায়িকার সিনেমা ফ্লপ তাই ওয়েব সিরিজ করছেন। আমি লেখি যাতে ওনাকে মাফ করে দেন- খেয়ে পরে বাঁচতে হবে তো। এটা কি ভুল?

    আমি জানি না। কিন্তু আমি দিনের পর দিন এই মেয়ের টিটকারী সহ্য করেছি। এতদিন কিছু বলি নাই, সবাই আমাকে ওর লেখা দেখিয়ে মজা নিতো, হাসতো।এইবার আর পারি নাই। আমিও মানুষ, আমার ও রাগ-জিদ আছে, সহ্যের সীমা আছে। এনাফ ইজ এনাফ…enough of her provocation…তাই আমি এতদিন পর পাগলামি করতে বাধ্য হইছি। যারা আমাকে উপদেশ দিছেন প্লিজ আপনাদের আমার জায়গায় বসান। i am done with this issue now. no more fight with bostis. নিজের লেভেল অনেক নিচে নামাইছি বস্তিদের সাথে লাগতে এসে, কারণ ওদের কোন ক্লাস নেই, লজ্জা নেই। so i better stop here now. i cant be fake like them…i was always transparent i will always be like that…i will always protest if i see anything wrong…let the dog bark…over and out.. ’’

    উল্লেখ্য ফারিয়া ও পরী মনির বাকযুদ্ধ শুরু হয় ১৪ নভেম্বর। পরীমনি ফারিয়াকে উদ্দেশ্য করে একটি স্ট্যাটাস দেন। ফারিয়াও এ দিন পরী মনি ফারিয়াকে হেয় করে একটি স্ট্যাটাস দেন। জানা গেছে, তাদের এই দ্বন্দ্বের পেছনে লাভগুরু তামিম। ফারিয়া শাহরিনের সঙ্গে প্রেম ছিল তামিমের। তাদের ব্রেকআপের পর তামিমের সঙ্গে সম্পর্কে জড়ান পরী মনি। ফারিয়া অবশ্য দাবী করেছেন পরী- তামিম বিয়ে করে সংসারও করছেন। ফারিয়া পরীর আগেকার অনেক ছবিও প্রকাশ করেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী