• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বহিষ্কার হচ্ছেন আওয়ামী লীগের তিন সাংসদ!

    ডেস্ক | ০৬ ডিসেম্বর ২০১৮ | ৫:০৬ অপরাহ্ণ

    বহিষ্কার হচ্ছেন আওয়ামী লীগের তিন সাংসদ!

    একাদশ জাতীয় সংসদে আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পেয়ে বিদ্রোহী হিসেবে দাঁড়ানো নেতাদের বহিষ্কারের ঘোষণা দেওয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় এবার দল থেকে বহিষ্কার হতে পারেন ক্ষমতাসীন দলের তিন সাংসদ।

    নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, বর্তমান তিন সংসদ সদস্য এম এ আওয়াল, সিরাজুল ইসলাম মোল্লা ও মকবুল হোসেনকে বহিষ্কার করা হতে পারে।

    পিরোজপুর-১ আসনের বর্তমান সাংসদ এ কে এম এ আওয়াল। একাদশ জাতীয় নির্বাচনে তার উপর আস্থা রাখতে পারেননি আওয়ামী লীগ। তাই তার বদলে সেখানে মনোনয়ন দেওয়া হয় শ ম রেজাউল করিমকে। কিন্তু নিজের প্রার্থিতা প্রত্যাহার করে নেননি বর্তমান সাংসদ।

    নরসিংদী-৩ আসন থেকে এবার দলীয় মনোনয়ন পাননি সাংসদ সিরাজুল ইসলাম মোল্লা। তার বদলে সেখানে মনোনয়ন দেওয়া হয়েছে ব্যবসায়ী জহিরুল হক ভূঞা মোহনকে। এখন পর্যন্ত নিজের প্রার্থিতা প্রত্যাহার করেন সিরাজুল ইসলাম।

    এদিকে, মেহেরপুর-২ আসন থেকে এবার নৌকার কাণ্ডারি হচ্ছেন শহীদুজ্জামান খোকন। দলীয় মনোনয়ন না পেলেও এখন পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন বর্তমান সাংসদ মকবুল হোসেন।

    আগামী ৪৮ ঘণ্টার মধ্যে এই তিন সাংসদ যদি নিজেদের প্রার্থিতা প্রত্যাহার না করা হয় তাহলে তাদেরকে দল থেকে বহিষ্কার করা হবে বলে জানা গেছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী