• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বিএনপি ছাড়লেন সেই আলী আসগর লবি

    ডেস্ক | ০৫ ফেব্রুয়ারি ২০১৯ | ৯:৫৯ পূর্বাহ্ণ

    বিএনপি ছাড়লেন সেই আলী আসগর লবি

    বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য আলী আসগর লবি দল থেকে পদত্যাগ করেছেন। অসুস্থতার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন বলে তিনি জানিয়েছেন। পদত্যাগের বিষয়ে গতকাল সোমবার তিনি জানান, গত ২৪ জানুয়ারি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বরাবর পদত্যাগপত্র পাঠিয়েছেন। অসুস্থতার কারণে ১০ বছর ধরে দলীয় কোনো কার্যক্রমে তিনি নেই বলে জানান।

    শারীরিক অবস্থা সম্পর্কে সাবেক এই সংসদ সদস্য জানান, থাইরয়েডের ক্যান্সারের অস্ত্রোপচার করিয়েছেন। শারীরিকভাবে অসুস্থ থাকায় তিনি রাজনীতির সঙ্গে নেই। আপাতত তিনি কোনো রাজনৈতিক দলে যোগদান করছেন না। শারীরিক অবস্থা বিবেচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন।

    আলী আসগর লবির পদত্যাগের বিষয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী জানান, তাঁর পদত্যাগপত্র মহাসচিবের কাছে দেওয়া হয়েছে। এই পদত্যাগের চিঠির বিষয়ে সিদ্ধান্ত নেবেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সিদ্ধান্তের বিষয় পরবর্তী সময়ে সাংবাদিকদের জানিয়ে দেওয়া হবে।

    ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর হাওয়া ভবনের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক থাকার কারণে আলী আসগর লবি অনেক বেশি পরিচিত হয়ে ওঠেন। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ছেড়ে দেওয়া খুলনা-২ (সদর-সোনাডাঙ্গা) আসনে জিতে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। এবার সেই আসনে নির্বাচন করেছেন বিএনপির খুলনা বিভাগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু। ইভিএমে নির্বাচন হওয়া এই আসনে প্রার্থী হতে চেয়েছিলেন এই সাবেক সংসদ সদস্য।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী