• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বিমান ছিনতাইচেষ্টা: পলাশের পরিবারকে জিজ্ঞাসাবাদ

    | ২৪ মার্চ ২০১৯ | ১১:৫২ পূর্বাহ্ণ

    বিমান ছিনতাইচেষ্টা: পলাশের পরিবারকে জিজ্ঞাসাবাদ

    চট্টগ্রামে বাংলাদেশ এয়ারলাইনসের উড়োজাহাজ ময়ূরপঙ্খি ছিনতাইচেষ্টায় নিহত পলাশ আহমেদের পরিবারকে জিজ্ঞাসাবাদ করেছেন তদন্তকারী কর্মকর্তারা।

    শনিবার রাতে তদন্তকারী সংস্থা চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপির) কাউন্টার টেররিজমের একটি দল পলাশের বাবা-মা আত্মীয়স্বজনসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে।

    পলাশের সাবেক স্ত্রী চিত্রনায়িকা শিমলাকেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা ও সিএমপির কাউন্টার টেররিজম ইউনিটের পরিদর্শক রাজেশ বড়ুয়া।

    তিনি জানান, সন্ধ্যা ৭টার দিকে তার নেতৃত্বে একটি দল নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা এলাকায় নিহত পলাশের বাড়িতে যান।

    তারা পলাশের বাবা পিয়ার জাহান, মা রেনু বেগম, চাচা দ্বীন ইসলাম এবং আত্মীয়স্বজন ও প্রতিবেশীসহ ১০ জনকে জিজ্ঞাসাবাদ করেছেন।

    তারা পলাশের বেড়ে ওঠা, পড়াশোনা, বিয়েসহ নানা বিষয়ে ২ ঘণ্টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করেন বলে জানান মামলার তদন্তকারী এ কর্মকর্তা।

    প্রসঙ্গত গত ২৪ ফেব্রুয়ারি ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাইগামী বিমানের একটি ফ্লাইট উড্ডয়ন অবস্থায় পলাশ আহমেদ উড়োজাহাজটি ছিনতাইয়ের চেষ্টা করে। এ অবস্থায় পাইলট উড়োজাহাজটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করান।

    এ সময় যাত্রী ও ক্রুরা নিরাপদে নেমে যেতে পারলেও ভেতরে ছিলেন পলাশ ও ক্রু সাগর। সাগর বেরিয়ে এলে একপর্যায়ে কমান্ডো অভিযানে যুবকটি প্রথমে আহত হন। এর পর মারা যান।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী