• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বিয়ের সময়ই প্রতারিত হলেন নুসরাতের স্বামী

    ডেস্ক | ০৯ জুলাই ২০১৯ | ১২:৪৮ পূর্বাহ্ণ

    বিয়ের সময়ই প্রতারিত হলেন নুসরাতের স্বামী

    জমকালো আয়োজনেই গত মাসে নিখিল জৈনকে বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। সনাতনী রীতিতে তুরস্কের বোদরুম শহরে তাদের বিয়ের অনুষ্ঠান হয়। বিয়ের অনুষ্ঠান শেষে কলকাতায় ফিরে নিখিলের আলিপুরের বাড়িতে ওঠেন টলিউডের সাংসদ অভিনেত্রী।

    বর্তমানে আলিপুরের নিখিলের পুরনো বাড়ি সংলগ্ন একটি ফ্ল্যাটে থাকছেন এই দম্পতি। সেখানে বেশ জমিয়েই নিখিলের সঙ্গে সংসার করছেন নুসরাত। সবই ঠিক চলছে এর মধ্যে সম্প্রতি কলকাতার বিলাসবহুল হোটেলে হয়েছে তাদের রিসেপশন। এরই মধ্যে প্রতারিত হয়েছেন নুসরাতের স্বামী নিখিল জৈন।

    আর্থিক প্রতারণার শিকার হয়েছেন নিখিল জৈন। ভারতের সাইবার ক্রাইম থানায় দায়ের হওয়া অভিযোগের ভিত্তিতে জানা যায়, একটি মোবাইল সার্ভিস প্রোভাইডার সংস্থা থেকে ই-মেল আসে নিখিলের কাছে। সেই মেলে তাকে একটা ভিভিআইপি নম্বর অর্থাৎ মোবাইলের বিশেষ নম্বর দেওয়া হবে বলে জানানো হয়। এর জন্য নির্দিষ্ট অ্যাকাউন্টে টাকা জমা করার কথাও জানানো হয়।

    নিখিলের কাছে দুটি ই-মেল আসে। নিখিল দাবি করেছেন, ই-মেলে দেওয়া অ্যাকাউন্ট নম্বরে তিনি ৪৫ হাজার টাকা ট্রান্সফারও করে দেন, কিন্তু তার কাছে কোনও ভিআইপি নম্বর আসেনি। পরে জানতে পারেন নাম্বারটি ভুয়া ছিল।

    যে মোবাইল সার্ভিস প্রোভাইডারের নামে ই-মেল এসেছিল, তাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন ‘রঙ্গোলি শাড়ি’ সংস্থার ডিরেক্টর নিখিল। কিন্তু তারা স্পষ্টতই জানিয়ে দেয়, ওই ধরনের কোনও মেসেজ তারা পাঠায়নি। এরপরই সাইবার ক্রাইম থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পূলিশ সূত্রে জানা গেছে, এমন একটি চক্র প্রায় মানুষের সঙ্গে প্রতারণা করে চলেছে। পুলিশ আটক করার চেষ্টা চালাচ্ছে তাদের।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী