• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বিশ্বকাপের আগে পাকিস্তান শিবিরে সুখবর

    | ১৫ মে ২০১৯ | ১০:২৬ পূর্বাহ্ণ

    বিশ্বকাপের আগে পাকিস্তান শিবিরে সুখবর

    বিশ্বকাপের আগে সুখবর পেল পাকিস্তান। সুস্থ্য হয়ে উঠেছেন স্পিন অলরাউন্ডার শাদাব খান। ফলে ইংল্যান্ডে অনুষ্ঠেয় ক্রিকেটের সর্বোচ্চ আসরে তার খেলা নিয়ে সংশয় রইল না।

    রক্তে সংক্রমণের কারণে শাদাবের বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছিল। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, তিনি এখন পুরোপুরি সুস্থ।

    শাদাবকে দলে রেখেই বিশ্বকাপের দল ঘোষণা করেছিল পিসিবি। তবে রক্তে ভাইরাসের কারণে চলতি ইংল্যান্ড সিরিজে তাকে বিশ্রাম দেয় বোর্ড। তার বদলি হিসেবে দলের সঙ্গে পাঠানো হয় লেগস্পিনার ইয়াসির শাহকে।

    চলতি সিরিজেই দলের সঙ্গে যোগ দেয়ার কথা শাদাবের। ইংল্যান্ডে ডাক্তার দেখানোর পর আগামী ২০ মে ব্রিস্টলে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। বিশ্বকাপের আগে দুটি প্রস্তুতি ম্যাচেও তার খেলার কথা।

    শাদাব বলেন, রক্ত পরীক্ষায় নেগেটিভ এসেছে জেনে ভীষণ আনন্দিত। এখন আমি প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরতে পারব। আমার মধ্যে সবসময়ই বিশ্বাস ছিল, এ ভাইরাল সংক্রমণ থেকে আমি সেরে উঠব এবং বিশ্বকাপে খেলতে পারব।

    আগামী ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে গড়াবে বিশ্বকাপ। এর আগে আগামী ২৪ মে আফগানিস্তান ও ২৬ মে বাংলাদেশের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে পাকিস্তান। এরপর ৩১ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী