• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বিশ্ব নারী দিবসে ‘নারীর কথা’র মনোজ্ঞ অনুষ্ঠান

    নিজস্ব প্রতিবেদক | ১১ মার্চ ২০১৯ | ৮:৪৫ অপরাহ্ণ

    বিশ্ব নারী দিবসে ‘নারীর কথা’র মনোজ্ঞ অনুষ্ঠান

    বিশ্ব নারী দিবসে এবার রাজধানী ঢাকায় ব্যাপকভাবে পালিত হয়েছে দিবসটি। নারী সংগঠন ‘নারীর কথা’ বরাবরের মতো এবারও দিবসটি মনোজ্ঞ পরিবেশে পালন করেছে।

    এ উপলক্ষে আলোচনা অনুষ্ঠান, নারীদের নিজের পায়ে দাঁড়াবার মতো পরামর্শ এবং নারীদের স্বার্থ সংরক্ষণ হয় এমন বিষয়ে সংগঠনটিকে আরো গতিশিল করার প্রত্যয় নিয়ে দিবসটি ৮ মার্চ পালিত হয়। এবারের আলোচনার বিষয় ছিল ‘‘চলো আমরা নিজেরাই বদলাই”। ঢাকার প্রাণ কেন্দ্র ধানমন্ডি এবং হাজারিবাগ থানা এলাকার নারীরা এই সংগঠনটির উদ্যোক্তা। স্থানীয় সাংসদ ব্যারিষ্টার ফজলে নূর তাপস এই সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক। এলাকার নারীদের নিজের পায়ে দাঁড়াবার জন্য তিনি সাহস যুগিয়ে আসছেন সংগঠনের নারী নেতৃবৃন্দের মাধ্যমে। এজন্য সংগঠনটির সাধারণ সদস্য এবং নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানান।

    সংগঠনের সভাপতি শাহনাজ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সহসভাপতি নূর জাহান আফরোজ সাগরিকা, সাধারণ সম্পাদক গুলশান আফরোজ, অর্থ সম্পাদক শানিমা রহমান, সাংগঠনিক সম্পাদক রেহানা পারভীন, প্রচার সম্পাদক কাজী সামিনা, দপ্তর সম্পাদক সানজিদা বেগম, সমাজকল্যাণ সম্পাদক সৈয়দা পারভীন, সাংস্কৃতিক সম্পাদক হোসনে আরা, প্রকাশনা সম্পাদক সানজিদা রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক রুবাইয়াত ইপশিতা এবং শক্তি ফাউন্ডেশনের সাবেক জেনারেল ম্যানেজার (অ্যাডমিন) নার্গিস বেগম, সদস্য আরিফা শীলা।

    ‘নারীর কথা’র প্রধান উপদেষ্টা প্যানেলে দায়িত্ব পালন করছেন, আয়েশা মোকাররম, উপদেষ্টা- অ্যাডভোকেট মোসাম্মৎ খায়রুন্নেছা, অ্যাডভোকেট ফারহানা আহমেদ ওরেঞ্জ, অ্যাডভোকেট প্রতিভা রায় চৌধুরী, পারভীন সুলতানা এবং ডা: মিরাজুন্নেছা রাণী।

    ‘নারীর কথা’এলাকার নারীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। যা আগামী প্রজন্মকে ইতিবাচক কাজে উদ্ভুদ্ধ করবে বলে নেতৃবৃন্দ মনে করছেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী