• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    বিয়ের দাবিতে এক প্রেমিকা অনশনে, আরেক প্রেমিকাকে নিয়ে পালালেন প্রেমিক

    ডেস্ক | ০৮ জুলাই ২০১৯ | ৯:১৯ অপরাহ্ণ

    বিয়ের দাবিতে এক প্রেমিকা অনশনে, আরেক প্রেমিকাকে নিয়ে পালালেন প্রেমিক

    প্রতারণার মাধ্যমে একই সঙ্গে দুই মাদ্রাসাছাত্রীর সঙ্গে প্রেম করে ফেঁসে গেছেন প্রেমিক মিজানুর রহমান। শারীরিক সম্পর্কের পরও বিয়ের পিড়িতে না বসায় প্রেমিকা হাসনা (ছদ্মনাম) যখন বিয়ের দাবিতে মিজানুরের বাড়িতে অনশন করছিলো, ঠিক সেইসময় অপর প্রেমিকা হেনাকে (ছদ্মনাম) নিয়ে পালিয়ে যায় মিজানুর।

    নাটকীয় এই ত্রিভুজ প্রেমের ঘটনায় প্রেমিকা হেনার বাবার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে সোমবার সকালে প্রতারক মিজানুরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুরে।

    সোমবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম তার কার্যালয়ে এই তিন প্রেমিকযুগলকে গণমাধ্যমকর্মীদের সামনে আনেন। তিনি ঘটনার বিবরণ দিয়ে বলেন চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর কালিগঞ্জ গ্রামের মোঃ মাহালালের ছেলে মিজানুর রহমান (২৩) গত ১০ বছর ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন স্থানীয় একটি মাদ্রাসারছাত্রী হাসনার সঙ্গে। তাদের মধ্যে একাধিকবার শারীরিক সম্পর্কও গড়ে উঠে। একপর্যায়ে মেয়েটি বিয়ের চাপ দিলে নানা টালবাহানা শুরু করে মিজানুর। বাধ্য হয়ে হাসনা শনিবার বিকেলে মিজানুরের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন। এই অবস্থার মধ্যেই গত রবিবার বিকেলে মিজানুর পালিয়ে যান তার অপর প্রেমিকা মাদ্রাসাছাত্রী হেনার সঙ্গে। পরে হেনার বাবা মিজানুরের বিরুদ্ধে তার মেয়েকে অপহরণের অভিযোগ তুলে শিবগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ সোমবার সকালে শিবগঞ্জ উপজেলার দাদনচক মোড় থেকে মিজানুর ও হেনাকে আটক করে।

    পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম আরো জানান এক প্রেমিকা যখন বিয়ের জন্য মিজানুরের বাড়িতে অনশন করছিলো, ঠিক সেইসময় অপর পেমিকাকে নিয়ে পালিয়ে যায় মিজানুর। এই ঘটনায় মিজানুরের বিরুদ্ধে তার দুই প্রমিকার স্বজনরা মামলা দায়ের করবেন বলে জানান তিনি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী