• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ভারতীয় ভিসা প্রক্রিয়া আরও সহজ করা হবে

    | ১৩ এপ্রিল ২০১৯ | ৮:২৯ অপরাহ্ণ

    ভারতীয় ভিসা প্রক্রিয়া আরও সহজ করা হবে

    বাংলাদেশিদের জন্য ভারত ভ্রমণের ভিসা প্রক্রিয়া সহজ করা হয়েছে। এ অঞ্চলের একাধিক জেলায় ভিসা সেন্টার খোলা হয়েছে। ভবিষ্যতে এই ভিসা প্রক্রিয়া আরও সহজ করা হবে।

    শনিবার দুপুরে পাবনা প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় রাজশাহীতে নিযুক্ত ভারতীয় দূতাবাসের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার বাট্টি এ কথা বলেন। তিনি বলেন, বাংলাদেশ ভারতের বন্ধু প্রতীম দেশ। দুই দেশের এই সম্পর্ক দীর্ঘদিনের এবং মধুরতম।

    পাবনা প্রেস ক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগের সভাপতিত্বে বক্তব্য রাখেন একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক-কলামিস্ট রনেশ মৈত্র, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান আখতার, সম্পাদক আঁখিনুর ইসলাম রেমন, সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, আহমেদ-উল-হক রানা প্রমুখ।

    এর আগে হাইকমিশনার শহরের গোপালপুরে মহানায়িকা সুচিত্রা সেনের পৈতৃক বাড়িতে নির্মিত সুচিত্রা সেন স্মৃতি সংগ্রহশালা পরিদর্শন করেন। পরে পাবনার জেলা ও পুলিশ প্রশাসনের সঙ্গে পৃথক বৈঠক করেন। এসময় পাবনার জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বিপিএম, পিপিএমসহ অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে তিনি পাবনার চাটমোহরে চৈত্র-সংক্রান্তির বোথর মেলা পরিদর্শন এবং হিন্দু সম্প্রদায়সহ সুশীল সমাজের সঙ্গে মিলিত হন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী