• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ভারত সফরের জন্য দল ঘোষণা বিসিবির, আছেন তাসকিন

    | ০৬ জুলাই ২০১৯ | ১১:৪৫ অপরাহ্ণ

    ভারত সফরের জন্য দল ঘোষণা বিসিবির, আছেন তাসকিন

    ভারত সফরের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। কর্নাটক স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের আমন্ত্রণে চার দিনের ম্যাচের একটি টুর্নামেন্টেকে সামনে রেখে মূলত ভারত সফর করবে বিসিবি একাদশ নামের এই ১৫ সদস্যের দল। এই টুর্নামেন্টের একমাত্র বিদেশী দল হিসেবে থাকছে বাংলাদেশ।

    বিশ্বকাপে সুযোগ না পাওয়া আবু জায়েদ চৌধুরী রাহিও আছেন এই স্কোয়াডে। জাতীয় দলের বাইরে থাকাদের মধ্য আছেন তাসকিন আহমেদ, আরিফুল হক, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত। জাতীয় দলের বাইরে থাকা জহুরুল ইসলাম অমিকেও দলের অন্তর্ভুক্ত করা হয়েছে।

    আগামী ১০ জুলাই শুরু হবে বিসিবি একাদশের প্রথম ম্যাচ। দ্বিতীয়টি ১৬ জুলাই। আর তৃতীয় ও শেষটি ২২ জুলাই। গ্রুপ পর্বের সেরা চার দল ২৮ জুলাই শুরু হওয়া সেমিফাইনালে খেলবে। ফাইনাল অনুষ্ঠিত হবে ৩ আগস্ট।

    ‘বি’ গ্রুপে থাকা বিসিবি একাদশের প্রতিপক্ষ কেএসসিএ সেক্রেটারি একাদশ, বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন ও ড. ডি ওয়াই পাতিল ক্রিকেট একাডেমি।

    বিসিবি একাদশ: আবু জায়েদ চৌধুরী রাহি, নাজমুল হোসেন শান্ত, নাঈম হাসান, মুমিনুল হক, ইবাদত হোসেন, রবিউল হক, জহুরুল ইসলাম, তাসকিন আহমেদ, সাদমান ইসলাম, আরিফুল হক, তাইজুল ইসলাম, ইয়াসির আলী চৌধুরী, সাইফ হাসান, নুরুল হাসান সোহান, শহিদুল ইসলাম।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী