• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    ভূয়া ডিবি পুলিশকে ধাওয়া করে ধরলো জনতা

    আসিফ হাসান কাজল- | ৩০ নভেম্বর ২০১৮ | ১০:০১ অপরাহ্ণ

    ভূয়া ডিবি পুলিশকে ধাওয়া করে ধরলো জনতা

    ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে অভিনব এক ছিনতাইকারী চক্রের সদস্যকে ধাওয়া করে ধরেছে জনতা। আজ বিকালে মাগুরা শহরের আদর্শ কলেজ এলাকা থেকে এই ভুয়া ডিবিকে অবরুদ্ধ করার পর তাকে পুলিশে সোপার্দ করা হয়েছে । স্থানীয়রা জানায়, এসময় বাকি তিন ব্যক্তি পালিয়ে যায়। আটক ব্যক্তির নাম সালমান মাতুব্বর (৩০) পিতার নাম সিদ্দিক মাতুব্বর, তার বাড়ি মাদারীপুর জেলার হাজির হাওলা গ্রামে।

    এই ঘটনায় মোঃ ইউনুস জানান, ভায়না এলাকার ইজিবাইক চালক মোঃ কামরুজ্জামানের একটি ইজিবাইক গত ১১ নভেম্বর সদর উপজেলার অভ্যন্তর থেকে চুরি হয়। পরে সিসিটিভি ফুটেজে ছবির সাথে আলমখালী বাজারে একটি প্রাইভেট কারের অভ্যন্তরে এক ব্যক্তির চেহারায় সাদৃশ্য থাকায় এই গাড়ীকে ধাওয়া করে জনগণ। পরে মাগুরা শহরের আদর্শ কলেজ মাঠে এই ব্যক্তিকে ধরতে তারা সক্ষম হয়। ইজিবাইক চালক আরিফ হোসেন বলেন, বেশ কিছু দিন ধরেই মাগুরায় ভুয়া পুলিশ সেঁজে এই অভিনব পদ্ধতি চুরির করছে একাধিক চক্র।

    এই ঘটনায় মাগুরা সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, আটক সালমান মাতুব্বরের সীকারক্তি অনুযায়ী পলাতক তিন ছিনতাইকারী হলেন-বাবুল, আকরাম ও আনোয়ার, এই ব্যক্তি স্বীকার করেছে তারা মাগুরা থেকে ৩০টির বেশি ইজিবাইজ ছিনতাই করেছে। এই ব্যাপারে গ্রেফতারকৃত ব্যক্তি ছাড়াও বাকীদের বিরুদ্ধে মামলার গ্রহনের প্রস্তুতি চলছে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী