• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    মধুচন্দ্রিমায় কবে যাচ্ছেন দীপিকা-রণবীর?

    বিনোদন ডেস্ক | ২৯ নভেম্বর ২০১৮ | ৮:০৮ অপরাহ্ণ

    মধুচন্দ্রিমায় কবে যাচ্ছেন দীপিকা-রণবীর?

    ভারতের মুম্বাইয়ের গ্র্যান্ড হায়াতে অনুষ্ঠিত হলো বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও অভিনেতা রণবীর সিংয়ের বিবাহোত্তর সংবর্ধনার দ্বিতীয় আয়োজন। বুধবার (২৮ নভেম্বর) রাতে আয়োজিত এই অনুষ্ঠানে জমকালো সাদা পোশাকে হাজির হয়ে নব দম্পতি সবাইকে মুগ্ধ করেছেন।

    বলিউড ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে আগামী ১ ডিসেম্বরের তারা আরেকটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেছেন। যেখানে উপস্থিত হওয়ার কথা রয়েছে জনপ্রিয় সব তারকাদের।

    বিয়ে-সংবর্ধনা দু’ই হলো কিন্তু ‘পদ্মাবত’ জুটি কবে যাচ্ছেন মধুচন্দ্রিমায়? ভক্তদের মনে এই প্রশ্ন হয়তো ঘুরপাক খাচ্ছে। তবে এখনই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না এই তারকা জুটি।দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংকারণ বর্তমানে বিয়ের আয়োজনের ফাঁকে রণবীর সিং তার মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘সিম্বা’তে সময় দিচ্ছেন। মধুচন্দ্রিমার চেয়ে সিনেমাটিকেই এখন বেশী প্রাধান্য দিচ্ছেন ‘গুণ্ডে’খ্যাত এই অভিনেতা।

    আগামী ২৮ ডিসেম্বর ‘সিম্বা’ মুক্তি পেতে যাচ্ছে। জানা গেছে, সিনেমাটির মুক্তির পরেই নাকি দীপিকা-রণবীর মধুচন্দ্রিমার জন্য উড়াল দেবেন ভিনদেশে।

    এদিকে কিছুদিনের মধ্যে সহশিল্পী সারা আলী খানের সঙ্গে ‘সিম্বা’র টাইটেল ট্র্যাকের শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে রণবীরের। এছাড়া কয়েকদিন আগে সনু সুদের সঙ্গে সিনেমাটির ডাবিংয়েও অংশ নিয়েছেন তিনি। বিয়ের ব্যস্ততার কারণে ‘সিম্বা’র মুক্তিতে যাতে কোনো রকম সমস্যা না হয় সে বিষয় বেশ সতর্ক রণবীর।

    ‘সিম্বা’ ছাড়াও রণবীরের হাতে বর্তমানে রয়েছে ‘গুল্লি বয়’ ও ‘৮৩’ সিনেমা। দীপিকা শুরু করবেন মেঘনা গুলজার পরিচালিত পরবর্তী সিনেমা।

    গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানে কনকানি ও সিন্ধি রীতিতে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠান সেরে তারা গত ১৮ নভেম্বর মুম্বাই ফেরেন।

    ভারতের বেঙ্গালুরুতে ২১ নভেম্বর অনুষ্ঠিত হয় তাদের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। যেখানে আমন্ত্রণ পেয়েছিলেন দীপিকা-রণবীরের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনেরা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী