• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    মনোয়ার খান কারাগারে, কিভাবে চলবে তার নির্বাচনী কাজ?

    আসিফ হাসান কাজল- | ২৯ নভেম্বর ২০১৮ | ৯:৪৩ অপরাহ্ণ

    মনোয়ার খান কারাগারে, কিভাবে চলবে তার নির্বাচনী কাজ?

    আইনী প্রক্রিয়ার মধ্য দিয়েই মনোয়ার হোসেন খানকে অবিলম্বে মুক্ত করা হবে বলে জানিয়েছেন বিএনপি নেতা কর্মীরা।

    মাগুরা-১ আসনের বিএনপি মনোনিত প্রার্থী মনোয়ার হোসেন খানকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আজ সকাল ১১ টায় মাগুরা জেলা জজ আদালতে তার জামিন আবেদন নামঞ্জুর হওয়ার কারনে বেলা ১২.৩০ মিনিটে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

    ২০১৫ সালে মঘীর ঢালে ৫ বালু শ্রমিক হত্যার মামলায় অভিযুক্ত হন তিনি। চলতি মাসের ১৯শে নভেম্বর হাইকোর্টের একটি বেঞ্চ ধানের শীষ প্রতিকের প্রার্থীকে ৮ সপ্তাহের আগাম জামিন প্রদান করেছিলেন।

    এই ঘটনায় মনোয়ার হোসেন খান এর একান্ত সহকারী রুবায়েত হোসেন বলেন, হাইকোর্টের জামিন আবেদনের প্রেক্ষিতে সরকার আপিল করলে তার জামিন স্থগিত হয়ে যায়। পরে আজ সকালে তিনি জামিন আবেদনের জন্য নিম্ন আদালতে উপস্থিত হলে জেলা দায়রা জজ এজলাস শেখ মফিজুর রহমান তার জামিন না মঞ্জুর করেন। এছাড়াও তিনি অভিযোগ করে বলেন, এই ঘটনার মধ্য দিয়ে বাংলাদেশে গণতন্ত্রের আরেকটি সমাধি স্থাপন হয়েছে।

    আজকের ঘটনায় মাগুরা জেলা যুবদল সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোল বলেন, আজ সকাল থেকেই আদালত প্রাঙ্গনে পুলিশের অতিরিক্ত মোতায়েন ও সাদা পোষাকে পুলিশের উপস্থিতি বলে দিয়েছে এই অবস্থার মধ্য দিয়ে কখনোই অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

    এই ব্যাপারে মনোয়ার হোসেনের আইনজীবী টগর হোসেন বলেন, মনোয়ার হোসেন খানের বিরুদ্ধে রাজনৈতিক মামলায় তিনি নায্য বিচার থেকে বঞ্চিত হয়েছেন। এসময় তিনি জানান, তবে আইনী প্রক্রিয়ার মধ্য দিয়েই তাকে কারাগার থেকে বের করা হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী