• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    মহিলা ভাইস চেয়ারম্যান পদে কাশিয়ানীতে ব্যাপক আলোচনায় মঞ্জুয়ারা বেগম

    পরশ উজির | ০৭ জানুয়ারি ২০১৯ | ১:০৬ অপরাহ্ণ

    মহিলা ভাইস চেয়ারম্যান পদে কাশিয়ানীতে ব্যাপক আলোচনায় মঞ্জুয়ারা বেগম

    মার্চে উপজেলা নির্বাচন। প্রার্থীরা ব্যস্ত গণসংযোগে। দেশের সর্বত্র আলোচনা কে হবেন উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা চেয়ারম্যান। সারা দেশের ন্যায় পিছিয়ে নেই কাশিয়ানী উপজেলা।
    জানা গেছে, কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস মঞ্জুয়ারা বেগমকে আসন্ন উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দেখতে চায় কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সাধারণ জনগণ।
    কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দের মতে, মিসেস মঞ্জুয়ারা বেগম আজীবন বঙ্গবন্ধুর আদর্শের ত্যাগী ও পরীক্ষিত নেতা। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় আপোষহীন। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কাশিয়ানী-মুকসুদপুরের মাটি ও মানুষের নেতা মুহাম্মদ ফারুক খান এমপির বিশ্বস্ত ও আস্থাভাজন। দলের দুর্দিনের পরীক্ষিত সৈনিক। কাশিয়ানী উপজেলার উন্নয়নে তার মত ত্যাগী, নির্লোভ-নির্মোহ নেতার বড় প্রয়োজন।
    কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শরাফত হোসেন হোসেন লাভলু বলেন, ‘আমরা আগামী উপজেলা নির্বাচনে মিসেস মঞ্জুয়ারা বেগমকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দেখতে চাই। আমরা বিশ্বাস করি আমাদের এই চাওয়া পূরণ হবে।’
    কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু বলেন, আমরা কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যানসহ সর্বস্তরের জনগণ মনে করি, আগামী উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস মঞ্জুয়ারা বেগম দলের মনোনয়ন পাবেন। তার জয়ের মাধ্যমে কাশিয়ানী সদরের কোনো নারী উপজেলা ভাইস চেয়ারম্যান হবে।
    তিনি বলেন, ‘আমরা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কাশিয়ানী-মুকসুদপুরের মাটি ও মানুষের নেতা মুহাম্মদ ফারুক খানের কাছে অনুরোধ করবো তিনি যেন মিসেস মঞ্জুয়ারা বেগমকে মনোনয়ন দেন।’
    রাজনৈতিক জীবনে মিসেস মঞ্জুয়ারা বেগম আজীবন আওয়ামী লীগ কর্মী। কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদিকা হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। ছিলেন কাশিয়ানী উপজেলা মহিলা লীগের সভানেত্রী। বর্তমানে কাশিয়ানী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী