• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    মাগুরায় সাবেক ইউ’পি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

    আসিফ হাসান কাজল | ০৬ ডিসেম্বর ২০১৮ | ৭:১৭ পূর্বাহ্ণ

    মাগুরায় সাবেক ইউ’পি চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

    গতকাল বুধবার রাতে মাগুরা শালিখা উপজেলার ধনেশ্বরগাতী ইউপি’র সাবেক চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্যার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। আহতের পরিবার জানায় রাত ৮ টায় স্থানীয় বাজার থেকে নিজ বাড়ি ফেরার পথে তিনটি মোটর সাইকেলযোগে সন্ত্রাসীরা এসে আব্দুর রাজ্জাকের উপর ধারালো অস্ত্র দিয়ে শরীরের একাধিক স্থানে কুপিয়ে জখম করেছ। এরপর দ্রুত তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক বলেন , রাজ্জাক মোল্লার মাথা,ঘাড় ও গলাতে কুপিয়ে জখম ও শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে । এছাড়াও তার হাতের আঙ্গুল কেঁটে ফেলা হয়েছে।

    এই ঘটনার ব্যাপারে স্থানীয় গ্রামবাসীরা জানায় , বেশ কিছুদিন থেকেই ধনেশ্বরগাতী এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাজ্জাক মোল্লার সাথে ইব্রাহিম মোল্লার বিরোধ চলে আসছে। গত ২১ শে নভেম্বর ইউপি সদস্য দাউদ ইব্রাহীমের উপর করা হামলায় তার শরীর থেকে পা বিচ্ছিন্ন করে দেওয়ার ১৫ দিন পর রাজ্জাক মোল্লার উপর এই হামলার ঘটনা ঘটলো।

    শালিখা থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, ধনেশ্বরগাতী গ্রামে এই ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নিরাপত্তার স্বার্থে উক্ত এলাকায় অতিরিক্ত পুলিশ নিয়মিত টহল দিচ্ছে। তবে এই ঘটনায় মামলা গ্রহনের পরেই অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে পুলিশের এই কর্মকর্তা নিশ্চিত করেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী