• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    রাত বাড়তেই কবরস্থানে চলছে মাদক সেবন

    আসিফ হাসান কাজল- | ০৪ ডিসেম্বর ২০১৮ | ৫:৪৭ অপরাহ্ণ

    রাত বাড়তেই কবরস্থানে চলছে মাদক সেবন

    ঝিনাইদহের পৌর কবরস্থানে রাত শুরু হতেই বাড়ছে মাদকসেবীদের আনাগোনা। গত ৫ মাস আগে পশ্চিমদিক দেওয়াল ভেঙ্গে পড়ায় ও গোরস্থানের অভ্যন্তরে দীর্ঘদিন ধরে আলোক বাতি নষ্ট থাকায় মাদক ব্যবসা থেকে শুরু করে মাদকসেবীদের উৎপাতে অতিষ্ঠ এলাকাবাসী।

    সরেজমীনে ঝিনাইদহ বেপারীপাড়া কবরস্থান পরিদর্শন ও স্থানীয়দের সাথে যোগাযোগ করে দেখা যায় এই দুর্দশার চিত্র। এই ব্যাপারে কবরস্থান সংলগ্ন বসবাসরত আলমগীর হোসেন (৩২) জানান, অন্ধকারে মাদকসেবীরা অনেক সময় ভিতী প্রদর্শন ছাড়াও বকাঝকা করতে করতে এ পথ দিয়ে ফিরে যায়। পেশায় গৃহিণী মীরা বেগম (৪০) জানান, রাতে বাড়ি থেকে বের হতেই ভয় পায় আমার ছেলে-মেয়েরা। এছাড়াও তার গৃহপালিত মুরগী ও ছাগলের বাচ্ছাও দেওয়াল ভাঙ্গার পরে শেয়ালের পেটে চলে গিয়েছে বলে তিনি জানান।

    এছাড়াও এলাকাবাসী অভিযোগ করে বলেন, রাত শুরু হতেই মাদকসেবীরা কবর স্থানে এসে সম্মিলিত হয়ে মাদক সেবন করে। এছাড়াও গোরস্থানে কোন বাতি না থাকায় ভীতিকর অবস্থার মধ্যে তাদেরকে চলাফেরা করতে হয় , গত ৩ মাস পূর্বে এই অবস্থার প্রেক্ষিতে পৌরসভায় লিখিত আবেদন জানানোর পরেও কতৃপক্ষ এ ব্যাপারে কোন ব্যবস্থা গ্রহণ করেন নাই।

    ঝিনাইদহ পৌর কবরস্থানের কর্মচারী মোঃ শহীদ জানান, গত ৫ মাস আগে পশ্চিমদিকের দেওয়ালটি সম্পূর্ণ ভেঙ্গে পরিত্যক্ত রয়েছে। এসময় তিনি বলেন, এই কারনে এখানে নিয়মিত গরু,ছাগল প্রবেশ করছে।

    ঝিনাইদহ পৌরসভার নির্বাহী প্রকৌশলী সিরাজুল হকের মুঠোফোনে যোগাযোগ করা হলে ঘটনা শোনার পর তিনি পৌরসভা সচিব এর সাথে যোগাযোগ করার কথা বলেন, পরে সচিব মুসতাক আহম্মেদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ততা দেখিয়ে ফোন রেখে দেন।

    পরে মাদক সংক্রান্ত ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইমদাদুল হকের সাথে যোগাযোগ করা হলে কবরস্থানে মাদক সেবন ও বেচাকেনার কথা পুলিশ প্রশাসন অবগত কিনা এমন তথ্য জানতে চাওয়া হলে তিনি বলেন, এই ব্যাপারে আমি অবগত ছিলাম না। তবে অবশ্যই দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী