• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    রিফাত স্টাইলে মাগুরায় বন্ধুর সামনে বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা

    ডেস্ক | ০৭ জুলাই ২০১৯ | ৮:০৮ অপরাহ্ণ

    রিফাত স্টাইলে মাগুরায় বন্ধুর সামনে বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা

    চারদিকে খুন, প্রকাশ্যে কোপাকুপি আর ছুরিকাঘাতের ঘটনা যেন বেড়েই যাচ্ছে। বরগুনার রাস্তায় প্রকাশ্যে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনা নিয়ে আলোচনা সমালোচনা এখনো শেষ হয়নি। এরই মধ্যে এবার মাগুরা শহরতলীর বাটিকাডাঙ্গা এলাকার মডার্ন মোড়ে ছুরিকাঘাতে হত্যার ঘটনা ঘটেছে। এতে লিসান ফকির (১৮) নামের এক কলেজছাত্রকে হত্যা করা হয়েছে।

    এসময় লিসানের সঙ্গে থাকা বন্ধু দিপু গুরুতর আহত হয়েছেন। বন্ধুকে বাঁচাতে গেলে তাকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    আজ রোববার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত লিসান আঠারোখাদা ইউনিয়নের মঠবাড়ি এলাকার রফিকুল ইসলামের ছেলে। তিনি সরকারি হোসেন শহীদ কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

    জানা গেছে, কলেজ শেষে মোটরসাইকেলে তিন বন্ধুকে নিয়ে ঘুরতে বের হন লিসান। তারা বাটিকাডাঙ্গা এলাকার শিবরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে তাদের মোটরসাইকেল থামিয়ে বুকে ও পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে ওই গ্রামের টিপু মিয়ার ছেলে সোহেল।

    আর এসময় বাধা দিতে গেলে বন্ধু দিপুকে ছুরিকাঘাত করা হয়। এতে গুরুতর আহত হন দিপু। ঘটনার পরপর তাদের মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে লিসানের মৃত্যু হয়। লিসানের ওপর হামলার উদ্দেশ্য সম্পর্কে পুলিশ বা এলাকাবাসী সঠিক কোনো ধারণা দিতে পারেনি। তবে হামলাকারী সোহেল ও তার পরিবারের সঙ্গে অপরাধ জগতের সংশ্লিষ্টতার অনেক তথ্য জানা গেছে।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে মাগুরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশের সবকটি ইউনিটকে অ্যাকটিভ রাখা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত অপরাধীকে ধরতে শহর থেকে বেরিয়ে যাওয়ার প্রতিটি পয়েন্ট সিল করে দেওয়া হয়েছে। খুব শিগগিরই খুনিকে গ্রেপ্তার করা হবে।

    অন্য সূত্রে জানা গেছে, মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এ খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী