• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    রিয়াল-বার্সার রোমাঞ্চকর ড্র

    স্পোর্টস ডেস্ক | ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:৪৭ পূর্বাহ্ণ

    রিয়াল-বার্সার রোমাঞ্চকর ড্র

    শুরু থেকে শেষ পর্যন্ত উত্তেজনা ছড়াল রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার লড়াই। তবে জয়ের দেখা পেল না কেউ। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর এল ক্লাসিকো ১-১ গোলে ড্র হয়েছে। শুরুতে লুকাস ভাসকেজের গোলে লিড পেয়েছিল রিয়াল। পরে মালকমের গোলে রোমাঞ্চকর ড্র নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

    কোপা ডেল রের সেমিফাইনালের প্রথম লেগে বুধবার রাতে ক্যাম্প ন্যুতে রিয়ালকে আতিথ্য জানায় বার্সা। শুরুটা দারুণ করেন অতিথিরা। ৬ মিনিটেই গোছানো এক আক্রমণ থেকে এগিয়ে যান তারা। ভিনিসিউস জুনিয়রের ক্রস ধরে ডি-বক্সে বল বাড়ান করিম বেনজেমা। আলতো টোকায় নিশানাভেদ করেন ভাসকেজ।

    পিছিয়ে পড়ে আক্রমণের গতি বাড়ান স্বাগতিকরা। সমতায় ফিরতে মরিয়া হয়ে ওঠেন তারা। মুহুর্মুহু আক্রমণে রিয়ালকে ব্যতিব্যস্ত রাখেন ব্লাউগ্রানাররা। তবে প্রথমার্ধে জালের দেখা পাননি তারা।

    দ্বিতীয়ার্ধেও আক্রমণের গতি সচল রাখে বার্সা। এবার আর বঞ্চিত হতে হয়নি কাতালানদের। ৫৭ মিনিটে কাঙ্ক্ষিত সমতাসূচক গোলের দেখা পান তারা। গোলমুখ বরাবর জোরালো শট নেন লুইস সুয়ারেজ। কিন্তু ভাগ্যের ফেরে বল পোস্টে লেগে যায় অরক্ষিত মালকমের পায়ে। বাঁ পায়ের উঁচু শটে পোস্ট ঘেঁষে বল ঠিকানায় পাঠান তিনি।

    ৬৪ মিনিটে দুদলই দুটি করে পরিবর্তন আনে। ফিলিপ কুতিনহো ও ইভান রাকিতিচকে তুলে লিওনেল মেসি ও আর্তুরো ভিদালকে নামায় বার্সা। আর ভিনিসিউস ও মার্কোস লরেন্তেকে বসিয়ে গ্যারেথ বেল ও কাসেমিরোকে নামায় লস ব্লাঙ্কোরা।

    তাতে খেলায় গতি আসে। তবে গোল আদায় করতে পারেনি কেউ। অ্যাওয়ে গোলের সুবিধা নিয়ে আসছে ২৭ ফেব্রুয়ারি ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে। ফিরতি পর্বে মাঠে নামবেন সান্তিয়াগো সোলারির শিষ্যরা। আর টানা পঞ্চমবার ফাইনালে ওঠার লক্ষ্যে নামবেন আর্নেস্তো ভালভার্দের শিষ্যরা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী