• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    রোনালদোকে ছাড়িয়ে মেসির নতুন রেকর্ড

    স্পোর্টস ডেস্ক | ২৯ নভেম্বর ২০১৮ | ৮:০৫ অপরাহ্ণ

    রোনালদোকে ছাড়িয়ে মেসির নতুন রেকর্ড

    বাংলা একটা কথা আছে, ‘ছেলের হাতের মোয়া’। রেকর্ড জিনিসটাকে তাই বানিয়ে ফেলেছেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। মাঠেই নামেন যেন রেকর্ড করতে। এই যেমন বুধবার (২৮ নভেম্বর) পিএসভির বিপক্ষে মাঠে নেমেও করে ফেললেন আরেক রেকর্ড।

    চ্যাম্পিয়নস লিগে একক কোনো ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের মালিক এখন বার্সেলোনার তারকা ফরোয়ার্ড মেসি। আর এই রেকর্ডে তিনি পেছনে ফেললেন পর্তুগাল ও বর্তমান জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে।

    বুধবার রাতে পিএসভিকে ২-১ গোলে হারিয়ে ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়েছে বার্সেলোনা। তবে আগেই তাদের নকআউট পর্ব নিশ্চিত হয়েই ছিল। আর এই ম্যাচে দুই গোলের একটি করেন মেসি ও অপরটিতে অ্যাসিস্ট করেন। আর এই গোলেই ছাড়িয়ে গেলেন রোনালদোকে।

    ইউরোপ সেরার প্রতিযোগিতায় বার্সেলোনার হয়ে ১০৬তম গোলটি করে ফেলেছেন মেসি। এর আগে রিয়াল মাদ্রিদের হয়ে ১০৫ গোলের মালিক ছিলেন বর্তমানে জুভেন্টাসে খেলা রোনালদো।

    নিজের গড়া এই রেকর্ড প্রসঙ্গে ক্লাব বার্সেলোনার ওয়েবসাইটে মেসি বলেন, ‘আমি আনন্দিত। এই মাত্র জানলাম এটা। নতুন পরিসংখ্যানের জন্য আমি খুশি।’

    চ্যাম্পিয়ন লিগ আসরের মোট গোলে অবশ্য রোনালদোই সবার ওপরে। সিআর সেভেন ম্যানচেস্টার ইউনাইটেড, রিয়াল ও জুভেন্টাসের হয়ে ১২১টি গোল করে সবার ওপরে রয়েছেন তিনি। আর এই তালিকায় দ্বিতীয়স্থানেই মেসি।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী