• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    শাকিবের জন্য তাঁদের নববর্ষ পালন হয়নি

    ডেস্ক | ১৪ এপ্রিল ২০১৯ | ৫:১৩ অপরাহ্ণ

    শাকিবের জন্য তাঁদের নববর্ষ পালন হয়নি

    রাজধানীর মধুমিতা হলের টিকিট চেকার ফয়সাল বলেন, অনেক আশা ছিল শাকিব খানের কোন সিনেমা মুক্তি পাবে। শাকিবের সিনেমা মানেই তো হাউজফুল। আর এই উৎসবে তো কথাই ছিল না। হল থেকে তাহলে ভালো আয় হতো। সেই টাকা দিয়ে দিয়ে বউ ছেলে মেয়েকে নিয়ে আনন্দ ফূর্তি করতে পারতাম। কিন্তু কিছুই হলো না।

    বাঙালির সবচেয়ে বড় উৎসব পয়লা বৈশাখ। এইদিন ধর্ম-বর্ণ নির্বিশেষে সারা দেশে সর্বজনীনভাবে দিনটি উদযাপন করা হয়। নতুন পোশাক পরেন প্রায় সবাই। অনেকেই এই দিনে সিনেমা হলে ভিড় করেন নতুন ছবি দেখতে। কিন্তু শাকিব খানের কোন সিনেমা মুক্তি না পাওয়াতে হল জুড়ে হাহাকার চলছে। হতাশা প্রকাশ করেছেন হল মালিকরা।

    ফয়সাল অভিযোগ করে বলেন, আমরা জানি সব সিনেমার প্রযোজক শাকিব খান নয়। কিন্তু তিনি চাইলে ছবি একটা মুক্তি দিতে পারতেন। তিনি ভালো করেই জানেন আমরা কত মানুষ তার একটি সিনেমার জন্য অপেক্ষা করে থাকি। বিশেষ করে উৎসবগুলোতে তার একটি ছবি মুক্তি পাওয়া মানে আমাদের উৎসব।

    সিনেমা হল মালিকদের নেতা মিয়া আলাউদ্দিন বলেন, ‘আমরা বুঝি যে শাকিব প্রতি মাসে একটি ছবি মুক্তি দিতে পারবেন না। আশা করেছিলাম, পয়লা বৈশাখের মতো উৎসবে হয়তো তাঁর ছবি মুক্তি পাবে। কারণ, তাঁর দু-একটি ছবি শেষ হয়েছে, যা মুক্তি দিতে পারতেন।’

    শুটিং শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব খানের দুটি চলচ্চিত্র ‘শাহেন শাহ’ ও ‘নোলক’। সবাই প্রত্যাশা করেছিলেন অন্তত একটি ছবি এই উৎসবে মুক্তি দিতে পারতেন তিনি। সিনেমা সংশ্লিষ্টরা মনে করছেন, ভবিষ্যতে যেন শাকিব খান বিষয়টি নজড়ে রাখেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী