• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...

    শুভ জন্মদিন ভাবড়াশুর ইউপি চেয়ারম্যান রিফাতুল আলম মুছা

    নিজস্ব প্রতিবেদক | ১২ জুলাই ২০১৯ | ৮:৩৮ পূর্বাহ্ণ

    শুভ জন্মদিন ভাবড়াশুর ইউপি চেয়ারম্যান রিফাতুল আলম মুছা

    শুভ জন্মদিন গোপালগঞ্জের মুকসুদপুরের ৭নং ভাবড়াশুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মুকসুদপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রিফাতুল আলম মুছা।
    রিফাতুল আলম মুছা জীবনে ভাল স্টুডেন্ট নয়, ভাল মানুষ হওয়ার চেষ্টা করেছেন। তার চেষ্টা এখনো চলমান। তিনি SSC পাশ করেন হাদিউজ্জামান মেমোরিয়াল হাই স্কুল থেকে। HSC রোজা CODA (College of Development Alternative)থেকে। BBA বিবিএ AIUB(American International University Bangladesh) Major in Accounting & Finance এ। এবং MBA এমবিএ করেছেন Southeast University তে Major in HRM.
    পড়ালেখার সুবাদে জীবনের অনেকটা সময় ঢাকাতে পার করেছেন। বিলাসবহুল জীবন তাকে একটুও টানেনি। BBA ফাইনাল পরীক্ষাটা দেবার পরই চলে আসেন এলাকায়। বাবার রাজনীতির হাল ধরার আপ্রান চেষ্টা করেন। মাঠেঘাটে খেটেখাওয়া মানুষ, কৃষক শ্রমিক ভাইদের পাশে এসে দাও ড়ান। ভাবড়াশুর ইউনিয়নের মানুষ গুলো তাকে তাদের ভালবাসার প্রথম উপহার দেয় “৭নং ভাবড়াশুড় ইউনিয়ন এর চেয়ারম্যান “বানিয়ে। বিপুল ভোট আর ভালবাসায় তারা তাকে সিক্ত করে।

    রিফাতুল আলম মুছা বলেন, জনগণ আমার শক্তি, যত প্রতিকূলতাই আসুক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং ফারুক ভাইয়ের নেতৃত্বে রাজনীতি করে যাব।


    জন্মদিনে মুছার জন্য অনেক অনেক শুভ কামনা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী