• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    শেখ সেলিমকে মন্ত্রী হিসেবে দেখতে চায় গোপালগঞ্জবাসী

    রাজীব আহম্মেদ রাজু, গোপালগঞ্জঃ- | ০৫ জানুয়ারি ২০১৯ | ৯:৩৪ অপরাহ্ণ

    শেখ সেলিমকে মন্ত্রী হিসেবে দেখতে চায় গোপালগঞ্জবাসী

    রেকর্ড অষ্টমবারের মতো নির্বাচিত সংসদ সদস্য ও বঙ্গবন্ধু পরিবারের সদস্য শেখ ফজলুল করিম সেলিমকে মন্ত্রী হিসেবে দেখতে চায় গোপালগঞ্জবাসী। ১৯৮০ সাল থেকে তিনি গোপালগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত হয়ে আসছেন। এবারের নির্বাচনে রেকর্ড ব্যবধানে বিজয়ী হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সব জায়গায় নেতা-কর্মী ও সমর্থকরা তাকে মন্ত্রী হিসেবে দেখতে চায় বলে প্রচারণা চালাচ্ছেন।

    ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গোপালগঞ্জ-২ আসনে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য শেখ ফজলুল করিম সেলিম (নৌকা) রেকর্ড ব্যবধানে (৯৯.৩৫ শতাংশ) নির্বাচিত হন। এ আসন থেকে তিনি ২ লাখ ৮১ হাজার ৯০৯ ভোট পান। যেখানে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী তসলিম সিকদার পেয়েছেন মাত্র ৬০৮ ভোট। আর ধানের শীষ প্রতীকের প্রার্থী সিরাজুল ইসলাম সিরাজ পেয়েছেন মাত্র ২৮৬ ভোট। মূলত, তখন থেকে তিনি এবার মন্ত্রী হবেন বলে আশাবাদী এলাকার ভোটারসহ নেতা-কর্মীরা।

    গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ বলেন, ৯৬ সালে আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় আসার পর জননেতা শেখ ফজলুল করিম সেলিম সফলভাবে স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্ব পালন করেন। আর এই মহুর্তে তিনি দেশের ইতিহাসে সবচেয়ে সিনিয়র এমপি। এবারের মন্ত্রী পরিষদে তিনি থাকবেন এবং গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করবেন বলে আমরা আশাবাদী।

    জেলা যুবলীগের সভাপতি জিএম সাহাবুদ্দিন আযম বলেন, গোপালগঞ্জের মাটি ও মানুষের জননন্দিত নেতা শেখ ফজলুল করিম সেলিম। তিনি এখন দেশের ইতিহাসে সবচেয়ে বেশীবার নির্বাচিত এমপি। ১৯৮০ সাল থেকে তিনি গোপালগঞ্জ-২ আসনের প্রতিনিধিত্ব করছেন। টানা ৩৮ বছর ধরে এ অঞ্চলের মানুষের সুখ-দুঃখের সাথী তিনি। এ এলাকার প্রতিটি ভোটার প্রিয় নেতাকে মন্ত্রী হিসেবে দেখতে চায়। আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা আমাদের প্রিয় নেতাকে রাষ্ট্রের গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্ব দিয়ে তাকে যথাযথ মূল্যায়ন করবেন।

    গোপালগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস.এম. নজরুল ইসলাম বলেন, শেখ ফজলুল করিম সেলিম শুধু একজন সংসদ সদস্য নন। তিনি গোপালগঞ্জ-২ আসনে মানুষের অবিভাবক। তিনি দল-মত নির্বিশেষে সকলের প্রিয় সেলিম ভাই। বাংলাদেশের মহান সংসদে তিনি অষ্টমবারের নির্বাচিত সংসদ সদস্য। দেশের ইতিহাসে এটি প্রথম ঘটনা। গোপালগঞ্জ ও দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে তার মত অভিজ্ঞ নেতাকে মাননীয় প্রধানমন্ত্রী মন্ত্রীসভায় রাখবেন বলে আমরা সকল নেতা-কর্মী ও সাধারণ ভোটাররা আশাবাদী।

    গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী লিয়াকত আলী লেকু বলেন, বঙ্গবন্ধু পরিবারের অন্যতম সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি গোপালগঞ্জ-২ আসনের মাটি ও মানুষের নেতা। প্রধানমন্ত্রী উন্নয়নের যে ধারায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, সেই ধারা অব্যাহত রাখতে শেখ ফজলুল করিম সেলিমকে মন্ত্রীসভায় রাখবেন বলে আমরা বিশ্বাস করি। পাশাপাশি প্রিয় এই নেতাকে মন্ত্রীসভার গুরত্বপূর্ণ দায়িত্ব পালনের সুযোগ দিলে আমরা বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ থাকব।

    গোপালগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ সাহাবুদ্দিন হিটু বলেন, শেখ সেলিম এখন শুধু গোপালগঞ্জ-২ আসনের এমপি নয়। তিনি এখন দেশের ইতিহাস। দীর্ঘ বছরের অবহেলিত গোপালগঞ্জ জেলাকে তিনি আধুনিক জেলা হিসেবে প্রতিষ্ঠিত করতে কাজ করে যাচ্ছেন। পাশাপাশি তিনি সব সময় দেশের উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করেন। এই অঞ্চলের প্রতিটি মানুষের এখন একটাই চাওয়া শেখ ফজলুল করিম সেলিকে আমরা মন্ত্রী হিসেবে দেখতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোমবার যে মন্ত্রীসভা গঠন করবেন। সেখানে শেখ সেলিম গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে থাকবেন বলে আমরা আশাবাদী।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী