• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    শেষ টেস্টও খেলবেন না সাকিব

    | ১২ মার্চ ২০১৯ | ১২:০৭ অপরাহ্ণ

    শেষ টেস্টও খেলবেন না সাকিব

    ক’দিন ধরেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে নিয়মিত আসছেন সাকিব আল হাসান। এখন চলছে তার পুনর্বাসন। এসময়ে জিমে ও দৌড়ে ঘাম ঝরাচ্ছেন। টুকটাক বোলিংও করছেন। এতে নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় ও শেষ টেস্টে তাকে পাওয়ার আশা জেগেছিল। তবে শেষ পর্যন্ত বিশ্বসেরা অলরাউন্ডারকে পাচ্ছে না টাইগাররা।

    বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের ফাইনালে ব্যাটিংয়ের সময় আঙুলে চোট পান সাকিব। এতে নিউজিল্যান্ড সফরে দলের সঙ্গে যেতে পারেননি তিনি। তৃতীয় টেস্টে তাকে পাওয়ার সম্ভাবনা ছিল। অনুশীলনে ফেরায় তা খানিকটা উজ্জ্বলও হয়েছিল।

    তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান যা জানালেন, তাতে শোনা গেল হতাশার গল্প। তিনি বলেন, ম্যাচ খেলার মতো অবস্থায় আসতে সাকিবের আরেকটু সময় লাগবে। আমরা তার মেডিকেল রিপোর্ট হাতে পেয়েছি। তা অনুযায়ী, ২০ মার্চের আগে মাঠে ফিরতে পারবে না সে। এর মধ্যে ওকে অনুশীলন করতে হবে। এর পরই জানা যাবে কোন অবস্থায় আছে ও। তবে নিউজিল্যান্ডে যাওয়ার কোনো সম্ভাবনাই নেই।

    প্রথম টেস্টের পর দ্বিতীয় টেস্টেও ভরাডুবি ঘটেছে বাংলাদেশের। ওয়েলিংটন টেস্টে প্রথম দুই দিন বৃষ্টিতে ভেসে গিয়েছিল। কার্যত তিন দিনে পরিণত হওয়া ম্যাচও ইনিংস ও ১২ রানে হেরেছে সফরকারীরা। এতে এক ম্যাচ হাতে রেখেই দোর্দণ্ড প্রতাপে তিন টেস্টের সিরিজ ২-০তে জিতেছে কিউইরা। আসছে শনিবার ক্রাইস্টচার্চে গড়াবে দুই দলের পরের টেস্ট।

    এ সফরের পর মে মাসের আগে আর খেলা নেই বাংলাদেশের। এর মধ্যে অবশ্য পুরোপুরি চোট কাটিয়ে উঠবেন সাকিব। তাই তার মাঠে ফেরা হতে পারে ২৩ মার্চ। ওই দিন থেকে শুরু হবে আইপিএলের দ্বাদশ আসর।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী