• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    শ্রমিকদের আন্দোলন যৌক্তিক- কাজী ফিরোজ রশীদ

    কোটালীপাড়া প্রতিনিধি | ১১ জানুয়ারি ২০১৯ | ২:৪২ অপরাহ্ণ

    শ্রমিকদের আন্দোলন যৌক্তিক- কাজী ফিরোজ রশীদ

    জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও ঢাকা-৬ আসনের সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ বলেছেন, গার্মেন্টস শ্রমিকদের আন্দোলন যৌক্তিক। মালিক পক্ষের উচিৎ হবে শ্রমিকদের এই দাবি মেনে নেওয়া। আর এর জন্য সরকারকে দ্রুততার সাথে মালিক-শ্রমিক নেতাদের নিয়ে বসে বিষয়টি সমাধান করতে হবে। কেননা এই শ্রমিকরাই ভোট দিয়ে সরকারকে ক্ষমতায় এনেছে।
    শুক্রবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার নিজ বাড়ীতে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।
    তিনি আরো বলেন, বর্তমান মন্ত্রী পরিষদ গঠন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি চমক দেখিয়েছেন। নতুন মন্ত্রী পরিষদের সদস্যরা নিজ নিজ দপ্তরে ভালো করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারে দূর্নীতিবাজদের বিরুদ্ধে শুদ্বি অভিযান চালাবেন বলে আশা করছি। আমি মনে করি নতুন মন্ত্রী পরিষদ গঠন এই শুদ্বি অভিযানেরই অংশ।
    জোটগত ভাবে নির্বাচন করে বিরোধী দলে থাকার বিষয়ে কাজী ফিরোজ রশীদ বলেন, জোটগত ভাবে নির্বাচনের বিষয়টি রাজনৈতিক কৌশল। আমরা বিগত আমলে সংসদে সরকারের ভুলগুলো তুলে ধরতে পারিনি। এবার আমরা সঠিক ভাবে বিরোধী দলের ভূমিকায় থাকবো।
    তিনি আরো বলেন, দেশে একমাত্র রাজনীতিবিদরাই জনগনের সুখ দুঃখ অনুভাব করতে পারে। তাই সংসদ নির্বাচন থেকে শুরু করে প্রতিটি নির্বাচনে রাজনৈতিক ব্যক্তিদের অংশগ্রহণমূলক হওয়া উচিৎ।
    মতবিনিময় সভায় প্রেসক্লাব সভাপতি মিজানুর রহমান বুলু, সাংবাদিক এইচ এম মেহেদী হাসানাত, রতন সেন কংকন, গৌরাঙ্গ লাল দাস, জাহিদুল ইসলাম, সুশান্ত বর্ণিক, মোল্যা মহিউদ্দিন, কাজী পলাশ উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী