• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    সংরক্ষিত নারী আসনে আরিফা রহমান রুমাকে চান শুভাকাঙ্খীরা

    নিজস্ব প্রতিবেদক | ০৯ জানুয়ারি ২০১৯ | ৮:৪৬ অপরাহ্ণ

    সংরক্ষিত নারী আসনে আরিফা রহমান রুমাকে চান শুভাকাঙ্খীরা

    গোপালগঞ্জে সংরক্ষিত নারী আসনে এমপি হিসেবে আলোচনার রয়েছেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশনের যুগ্ম মহাসচিব আরিফা রহমান রুমা।

    দলীয় সূত্রে জানা গেছে, একাদশ জাতীয় নির্বাচনে গোপালগঞ্জ-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন তিনি। তাই স্থানীয় নেতাকর্মীদের দাবি, সংরক্ষিত নারী আসনে তাকে নির্বাচিত করা হোক।

    একাদশ জাতীয় নির্বাচনের পরবর্তী সময়ে স্থানীয় রাজনৈতিক মহল, ভক্ত, শুভাকাঙ্খীরা আরিফা রহমান রুমাকে নিয়ে নানা রকম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তাকে এমপি হিসেবে দেখতে চান। স্থানীয়দের দাবি, আরিফা রহমান রুমা গোপালগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। যেহেতু তাকে মনোনয়ন দেওয়া হয়নি, তাই তাদের দাবি সংরক্ষিত নারী আসনে হলেও তাকে নির্বাচিত করা হোক।

    স্থানীয়রা জানান, দলীয় মনোনয়ন না পেয়েও তিনি আওয়ামী লীগের পক্ষে মাঠে ছিলেন। গত ৪/৫ বছর ধরে তিনি সরকারের উন্নয়ন তুলে ধরে মিডিয়াতে সোচ্চার আছেন। তাই তাকে সংরক্ষিত এমপি করা সময়ের দাবিতে পরিণত হয়েছে।

    আরিফা রহমান রুমা জানান, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে শৈশবেই নিয়েছি রাজনীতির প্রথম পাঠ। তাই এই বিষয়ে আমার ইচ্ছার চেয়ে তার ইচ্ছার গুরুত্ব আমার কাছে অনেক বেশী।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী