• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    সেবার পরিধি বাড়াতে কাশিয়ানী উপজেলা ভাইস চেয়ারম্যান হতে চাই : মো: টুটুল

    নিজস্ব প্রতিবেদক | ০৬ ফেব্রুয়ারি ২০১৯ | ৪:৪৮ অপরাহ্ণ

    সেবার পরিধি বাড়াতে কাশিয়ানী উপজেলা ভাইস চেয়ারম্যান হতে চাই : মো: টুটুল

    আসন্ন কাশিয়ানী উপজেলা পরিষদ নির্বাচন তৃতীয় ধাপে আগামী মার্চে অনুষ্ঠিত হবে। এরই মধ্যে সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছে ব্যাপক দৌড়ঝাঁপ। তারা গণসংযোগের পাশাপাশি প্রাণপন চেষ্টা করছেন স্থানীয় এমপি শেখ ফজলুল করিম সেলিম ও মুহাম্মদ ফারুক খানের দলের শীর্ষ নেতাদের মন জয় করার।

    ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে আশুলিয়া থানা আওয়ামী সেচ্ছাসেবকলীগের প্রচার- সম্পাদক মো: টুটুলকে ঘিরে উজ্জীবিত হয়ে উঠেছেন মহেশপুর ইউনিয়নের জনগণ। তিনি যেখানেই যাচ্ছেন দলীয় নেতাকর্মী ও ভোটারদের ব্যাপক ব্যাপক সাড়া পাচ্ছেন তিনি।

    মো: টুটুল উপজেলার মহেশপুর ইউনিয়নের হোগলাকান্দী গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। মো: টুটুল কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ২০০৬ সাল থেকে গোপালগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের অন্যতম সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
    মো: টুটুল ব্যবসা ও রাজনীতির পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে জড়িত। অদম্য ইচ্ছাশক্তি আর কঠোর পরিশ্রমের মাধ্যমে নিজেকে তিল তিল করে গড়ে তুলেছেন তিনি।

    মো: টুটুলকে নিয়ে কথা হয় উপজেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের দায়িত্বশীল প্রায় এক ডজন নেতাকর্মী ও সমাজের নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে। তারা জানান, উজ্জল মুক্তিযুদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী একজন সমাজ হিতৈশী মানুষ। ধর্মীয় কাজ ও শিক্ষা বিস্তারে রয়েছে তার প্রচণ্ড আগ্রহ। তার মতো মানুষ জনপ্রতিনিধি হলে ভূমিকা রাখতে পারবে এলাকার আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে।

    মো: টুটুল জানান, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণীত হয়ে ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। কখনো দলের আদর্শ থেকে বিচ্যুতি হয়নি। জড়ায়নি কোনো অনৈতিক কাজে। দীর্ঘদিন ধরে দল ও এলাকার মেহনতি মানুষের জন্য কাজ করেছি। বিপদ-আপদে সব সময় দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর পাশে ছিলাম। সেবার পরিধি বাড়াতে উপজেলা ভাইস চেয়ারম্যান হওয়ার ইচ্ছা পোষণ করছি। আমার দৃঢ় বিশ্বাস, দল ও এলাকার মানুষ আমার কাজের মূল্যায়ন করবেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী