• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    স্ত্রীকে হত্যা করে লাশ ঢাকা থেকে নিজেই মুকসুদপুরে আনলো স্বামী

    তারিকুল ইসলাম | ১১ এপ্রিল ২০১৯ | ৪:৪৫ অপরাহ্ণ

    স্ত্রীকে হত্যা করে লাশ ঢাকা থেকে নিজেই মুকসুদপুরে আনলো স্বামী

    স্বামীকে মাদক সেবনে বাধাঁ দেয়ায় ঢাকায় স্ত্রীকে হত্যা করে লাশ গোপালগঞ্জের মুকসুদপুরে আনার অভিযোগ উঠেছে।

    আজ বৃহস্পতিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য গোপালগঞ্জ হাসপাতালের মর্গে প্রেরন করেছে ।

    নিহত পরিবারের লোকজন অভিযোগ করে জানান, মুকসুদপুর উপজেলার তালবাড়ী গ্রামের সুকুমার মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডলের (২৩) সাথে খুলনা জেলার সদর উপজেলার তুতপাড়া এলাকার আশিষ বিশ্বাসের মেয়ে প্রিয়া বিশ্বাস (১৯) দুই বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের ৫ মাস পর জাহাজের ওয়াল্ডিং এর কাজের সুবাদে ঢাকার নারায়নগঞ্জ জেলার রপগঞ্জ থানার দাউদপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিল। স্বামী সঞ্জয় মন্ডল প্রায়ই নেশা করে বাসায় আসতো। এরই জের ধরে বুধবার রাতে স্বামী স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে স্বামী সঞ্জয় শ্বাসরোধ করে তার স্ত্রীকে হত্যা করে গাড়ী ভাড়া নিজেই বাড়ীতে নিয়ে আসে।

    নিহতের মা বেলেকা বিশ্বাস জানান, বুধবার রাত ৮ টার দিকে আমার মেয়ে প্রিয়া মোবাইলে আমি আর বাঁচবোনা বলে শেষ কথা বলে। এসময় আমার মেয়ের হাত থেকে মোবাইল কেড়ে নেয় জামাই সঞ্জয় মন্ডল। এর পর তার মোবাইল বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার আমার মেয়ের মৃত্যুর সংবাদ পেয়ে তার শ্বশুর বাড়ী আসি। আমি এই হত্যার বিচার চাই। নিহতের মামা পূর্ন শিকদার জানান, নেশাগ্রস্ত ভাগ্নি জামাই সঞ্জয় নিজেই তার স্ত্রীকে হত্যা করে গাড়ী ভাড়া করে বাড়ী নিয়ে আসে। এ হত্যার বিচার চাই।

    স্বামী সঞ্জয় মন্ডল জানান, আমি আমার স্ত্রীকে হত্যা করিনি। সে নিজেই আত্মহত্যা করেছে।

    মুকসুদপুরের সিন্দিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) মহিদুল ইসলাম জানান, মৃত্যুর অভিযোগ পেয়েছি। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী