• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হলেন ধানের শীষের সুলতান

    ডেস্ক | ১০ মার্চ ২০১৯ | ৮:০৩ অপরাহ্ণ

    স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য হলেন ধানের শীষের সুলতান

    জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য সুলতান মোহাম্মদ মনসুর আহমদকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য করা হয়েছে।

    গত ৭ মার্চ সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণের পর আজ রোববার তাঁকে এ কমিটির সদস্য করা হলো। জাতীয় সংসদে চিফ হুইপ নুরে-ই-আলম চৌধুরী স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি পুনর্গঠনের প্রস্তাব করলে তা কণ্ঠভোটে পাস হয়।

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভরাডুবির পর কারচুপির অভিযোগ তুলে শপথ নেননি জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপির নির্বাচিত সংসদ সদস্যরা। ঐক্য ও দলের শর্ত ভেঙে সুলতান মনসুর ৭ মার্চ শপথ নিলে গণফোরাম থেকে তাকে বহিস্কার করা হয় এবং ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটি থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়।

    সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকুকে সভাপতি করে গঠিত স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্য সদস্যরা হলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, সংসদ সদস্য আফসারুল আমীন, সংসদ সদস্য নূর মোহাম্মদ, সংসদ সদস্য মো. হাবিবুর রহমান, সংসদ সদস্য সামসুল আলম দুদু, সংসদ সদস্য পীর ফজলুর রহমান, সংসদ সদস্য ফরিদুল হক খান ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী