• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    স্বামীর কাছ থেকে কঠিন প্রতিশ্রুতি আদায় করলেন নুসরাত

    বিনোদন ডেস্ক | ০৬ জুলাই ২০১৯ | ৯:৩৭ অপরাহ্ণ

    স্বামীর কাছ থেকে কঠিন প্রতিশ্রুতি আদায় করলেন নুসরাত

    কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। সম্প্রতি বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। আর বিয়ের পর থেকেই নানা কারণেই সংবাদের শিরোনাম হচ্ছেন তিনি। আলোচনার পাশাপাশি সমালোচনাও কম হচ্ছে না তাকে নিয়ে। হিন্দু ধর্মের ছেলেকে বিয়ে করে বেশ সমালোচনার মুখে পড়েছেন।

    গত বৃহস্পতিবার ইসকনের আমন্ত্রণে তাদের রথযাত্রা অনুষ্ঠানে নতুন বর নিখিল জৈনকে নিয়েই সামিল হয়েছিলেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী। সেখান থেকে ফিরেই সেজেগুজে কলকাতার পাঁচতারা হোটেলে আয়োজিত তার আর নিখিলেন রিসেপশন পার্টিতে পৌঁছান নুসরাত জাহান রুহি জৈন।

    স্ত্রীকে এভাবে দায়িত্বপূর্ণ জায়গায় দেখে তার গর্ব হচ্ছে বলে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন নিখিল জৈন। প্রথম থেকে নিখিল জৈনের নানান পোস্ট দেখে বেশ বোঝা যাচ্ছে তিনি নুসরাতে মুগ্ধ। তবে নিজের সারা জীবনের সঙ্গীকে গত বৃহস্পতিবার রিসেপশনে একপ্রকার হুমকিই দিয়ে বসলেন তার সাংসদ ও অভিনেত্রী স্ত্রী।

    নুসরাত সংবাদমাধ্যমের প্রতিনিধিদের সামনে বলেন, ‘সারাটা জীবন এই একটা মানুষের সাথে কাটাতে হবে, চাপটা বুঝতে পারছেন কি?’ যদিও স্ত্রীর এই কথার পরিপ্রেক্ষিতে নুসরাতে মুগ্ধ নিখিল স্ত্রীকে আশ্বস্ত করে বলেন, ‘চাপ, হবে না’।

    আর এরপরেই নিখিলের উদ্দেশে নুসরাত বলেন, ‘তুমি যে প্রেসের সামনে এই কথাগুলো বললে সবাই কিন্তু শুনলো। সবাই কিন্তু আমার লোক নিখিল, তুমি ভেবেচিন্তে কথা বলো।’

    যাই হোক, ভয় পাবেন না। নুসরাত অবশ্য এসব কথা বলছিলেন নেহাতই মজার ছলে, ঠাট্টার মেজাজে।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী