• শিরোনাম

    কোন এলাকার খবর দেখতে চান...

    হাওলাদার কোথায়?

    ডেস্ক | ০৬ ডিসেম্বর ২০১৮ | ৪:৫৯ অপরাহ্ণ

    হাওলাদার কোথায়?

    আড়ালে থাকছেন জাতীয় পার্টি নেতা রুহুল আমিন হাওলাদার। কারো সঙ্গে কথা বলছেন না। টেলিফোন বন্ধ করে দিয়েছেন। এমনকি ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে ও দেখা বা কথা বলছেন না। এড়িয়ে চলছেন মিডিয়াকেও।

    রুহুল আমিন হাওলাদারের সহকারী সোহেল জানান, বুধবার তিনি বাসায় ছিলেন। সাড়ে ১০ টায় বাসা থেকে বের হয়ে যান। কোথায় গেছেন তা বলে যাননি বলে জানান। পরে দ্বিতীয় সহকারী জসিমের টেলিফোনে যোগাযোগ করা হলে জসিম ফোন রিসিভ করেননি।

    উল্লেখ্য, গত সোমবার সকালে এরশাদের একটি অব্যহতি পত্রের মাধ্যমে তাকে মহাসচিব পদ থেকে সরিয়ে দিয়ে মশিউর রহমান রাঙাকে মহাসচিবের দায়িত্ব দেয়া হয়।

    সরেজমিনে দেখা যায় রুহুল আমীন হাওলাদর মহাসচিব থাকা কালে তার বাসায় ও বাসার বাইরে সকাল থেকে রাত পর্যন্ত নেতা-কর্মীদের আনাগোনা থাকত কিন্তু দুই দিনের ব্যবধানে দেখা গেল উল্টো চিত্র। বাসার নিরাপত্তা কর্মী আর কয়েক জন কাজের লোক ছাড়া কাউকে দেখা যায়নি।

    জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক খান জানান, কয়েক দিন ধরে পার্টি অফিসে আসেন না রুহুল আমিন ভাই। তার খোঁজও পাচ্ছি না। তবে শুনেছি আজ তিনি এলাকায় চলে যাবেন। এরশাদের উপদেষ্টা রেজাউল করীম জানান, তিনি কোথায় আছে জানিনা। যোগাযোগ নেই।

    রুহুল আমিন হওলাদারের স্ত্রী নাসরিন জাহান রত্নার সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হলে সহকারী বিলাল ফোন ধরেন। সে জানায়, স্যার কোথায় আছে আমরা জানি না। তবে ভাবী কর্মিদের সঙ্গে এখন মিটিং করছেন।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী