• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অচিরেই বাংলাদেশ সিঙ্গাপুরে পরিণত হবে: মুকুল বোস

    নিজস্ব প্রতিবেদক | ০৬ ডিসেম্বর ২০১৯ | ৮:১৯ অপরাহ্ণ

    অচিরেই বাংলাদেশ সিঙ্গাপুরে পরিণত হবে: মুকুল বোস

    আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য শ্রী মুকুল বোস বলেন, দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে অচিরেই দেশ সিঙ্গাপুরে পরিণত হবে। দেশের জনগণ সব ধরনের সুযোগ-সুবিধা ভোগ করবে।

    শুক্রবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মুজিববর্ষ পালন পূর্ব প্রস্তুতিমূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


    শ্রী মুকুল বোস বলেন, বিএনপির আমলে দেশে মুক্তিযোদ্ধারা ৩০০ টাকা ভাতা পেত। বর্তমানে সেই ভাতা ১২ হাজার টাকা করা হয়েছে। তাদের জন্য আবাসনসহ নানা সুযোগ-সুবিধার ব্যবস্থা করা হয়েছে। এটা দেশের উন্নয়নের ফল।

    তিনি বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধুর খুনিদের বিচারের জন্য আমরা আন্দোলন করেছি, জেল খেটেছি। আমাদের বিশ্বাস ছিল দেশ বেঁচে থাকলে, শেখ হাসিনা বেঁচে থাকলে বঙ্গবন্ধু হত্যার বিচার হবে। সেই বিচার হয়েছে। আজ বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশের উন্নয়নের কথা চিন্তা করতে হতো না। দেশ আপন গতিতে এগিয়ে যেত।

    বাংলাদেশ কিন্ডারগার্টেন এডুকেশন বোর্ডের শিক্ষকদের বিভিন্ন সমস্যার ব্যাপারে তিনি বলেন, আপনাদের খবর যদি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছায়, তাহলে তিনিই আপনাদের সব সমস্যা সমাধান করে দেবেন। সেই বিশ্বাস আমার আছে। আমি আপনাদের উনার কাছে নিয়ে যাব।

    বাংলাদেশ কিন্ডারগার্টেন এডুকেশন বোর্ডের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভার সভাপতিত্ব করেন সংগঠনের আহ্বায়ক শেখ মিজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক, সাদ ওয়ালিদ প্রিন্স, কাজী জাহিদ ইকবাল হোসেন, কাজী মনির হোসেন প্রমুখ।

    সভায় আলোচনা করেন বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. বজলুর রহমান মিয়া ও প্রেস অ্যান্ড পুলিশ ওয়েলফেয়ারের চেয়ারম্যান এইচ এম ইব্রাহিম ভূঁইয়া।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী