• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অঝোরে কাঁদলেন যুবলীগ চেয়ারম্যান পরশ

    ডেস্ক | ০৬ ডিসেম্বর ২০১৯ | ১০:১৭ পূর্বাহ্ণ

    অঝোরে কাঁদলেন যুবলীগ চেয়ারম্যান পরশ

    যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন উপলক্ষে আলোচনাসভায় বক্তৃতায় আবেগাপ্লুত হয়ে পড়েন ছেলে শেখ ফজলে শামস পরশ। যুবলীগ চেয়ারম্যানের কান্নায় পুরো সভাকক্ষেই তখন এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

    কৃষক বাবার কান্না, টাকার অভাবে ভর্তি অনিশ্চিত নুরের
    বুধবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে যুবলীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন শেখ ফজলে শামস পরশ।


    গত ২৩ নভেম্বর যুবলীগের চেয়ারম্যান হওয়ার পর এই প্রথম সংগঠন আয়োজিত কোনো সভায় সভাপতিত্ব করেন পরশ। এ সময় তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর নির্দেশে তার বাবা শেখ ফজলুল হক মনি দেশ গড়ার কাজে সহায়তার জন্য আদর্শ ভিত্তিক যুবলীগ প্রতিষ্ঠা করেছিলেন। যুবলীগকে সেই আদর্শ ফিরিয়ে আনতে হবে।’

    তিনি বলেন, ‘জাতির পিতার সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন কর্মী হিসেবে কাজ করতে চাই। যুবলীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।’

    এ সময় তিনি বাবার কর্মময় জীবন ও তার স্মৃতি স্মরণ করে কেঁদে ফেলেন।

    প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্য ‘অবৈধ উপার্জনে বিলাসী জীবনযাপনের তুলনায় সৎ পথে থেকে নুন-ভাত খাওয়া অনেক সম্মানের’ উল্লেখ করে যুবলীগ নেতাকর্মীদের ত্যাগের আদর্শ অনুসরণের আহ্বান জানান যুবলীগের নতুন এই চেয়ারম্যান।

    যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও শেখ মনির ছোট ভাই শেখ ফজলুল করিম সেলিম, উপদেষ্টা মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সৈয়দ রেজাউর রহমান প্রমুখ।

    Comments

    comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আজকের অগ্রবাণী