• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অতিরিক্ত সচিব বেগম নাজমা খানম আর নেই

    নিজস্ব প্রতিবেদক | ১২ জানুয়ারি ২০২১ | ১:৫৪ অপরাহ্ণ

    অতিরিক্ত সচিব বেগম নাজমা খানম আর নেই

    জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম নাজমা খানম ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।


    তিনি সোমবার দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।


    বেগম নাজমা খানম ১৯৬২ সালের ৩ জানুয়ারি নেত্রকোনা জেলার আটাপাড়া থানার মির্জাপুর গ্রামে মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন। তিনি ১৯৭৯ সালে ধানমন্ডি সরকারি বালিকা বিদ্যালয় থেকে এসএসসি, ১৯৮১ সালে ইডেন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং ঢাকা বিশ্ববিদ্যালয় হতে রাষ্ট্রবিজ্ঞানে উচ্চ শিক্ষা লাভ করেন।

    পরবর্তীতে তিনি ১১ তম বিসিএস প্রশাসন ক্যাডারে সহকারী কমিশনার হিসেবে যোগদান করেন। চাকরি জীবনে তিনি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। ব্যক্তি জীবনে সহকর্মীদের সাথে সদালাপী ও অমায়িক ব্যক্তি হিসেবে পরিচিত ছিলেন। তিনি ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, ভারত, থাইল্যান্ডসহ বিভিন্ন দেশ হতে প্রশিক্ষণ গ্রহণ করেন।

    ব্যক্তি জীবনে তিনি একপুত্র, এক মেয়ে সন্তানের জননী। মরহুমার মরদেহ তার শ্বশুরালয় বগুড়া জেলার ধূনটে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673