মঙ্গলবার ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের শুভ ১৩২তম আবির্ভাব বর্ষ- স্মরণ মহোৎসব

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০ | প্রিন্ট  

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের শুভ ১৩২তম আবির্ভাব বর্ষ- স্মরণ মহোৎসব

সৎসঙ্গের প্রাণপুরুষ যুগ-পুরুষোত্তম পরমপ্রেমময় শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের শুভ ১৩২তম আবির্ভাব বর্ষ- স্মরণ মহোৎসব উপলক্ষে সংগঠনের ঢাকা মহানগর শাখা’র উদ্যোগে ২৮ ও ২৯ ফেব্রুয়ারী ২০২০ শুক্র ও শনিবার এই দুইদিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
রাজধানীর শাখারীবাজারস্থ পোগোজ ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে সংগঠনের সদস্যরা এই মহাপুরুষের জীবনী ও বাণী নিয়ে আলোচনা, তাঁর প্রতিকৃতিসহ আনন্দ শোভাযাত্রা, অনুকূলগীতি পরিবেশন, বৈদিক নৃত্য এবং ধর্মীয় নাটক পরিবেশন করবেন। অনুষ্ঠানে সংগঠনের শিল্পীদের পাশাপাশি জাতীয় শিল্পীবৃন্দও সংগীত পরিবেশ করবেন। তার মধ্যে প্রখ্যাত বাউল শিল্পী শফি মন্ডল অন্যতম।
সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করবেন সঙ্গীত পরিচালক শ্রীলিটন দাশ/সাংস্কৃতিক সম্পাদক শ্রীনিলিপ আচার্য্য, নৃত্য পরিচালনা করবেন বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত নৃত্য শিল্পী ও নৃত্য পরিচালক মৈত্রী সরকার এবং নাটক পরিচালনায় হাসান মহারথী। ধর্মসভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত থাকবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মিজানুর রহমান। শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ, ঢাকা মহানগর শাখার সভাপতি ডা: হরেকৃষ্ণ বসু(স.প্র.ঋ), উৎসব উদযাপন কমিটির আহবায়ক শ্রীপৃথ্বীশ সরকার এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শ্রী প্রশান্ত দেবনাথ(স.প্র.ঋ) উক্ত অনুষ্ঠানে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল ভক্তবৃন্দকে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন।

Facebook Comments Box


Posted ৪:১২ অপরাহ্ণ | রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০