• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অনেকটা গোপনে বিয়ে সারলেন রিয়া সেন

    অনলাইন ডেস্ক | ১৮ আগস্ট ২০১৭ | ৭:৪৭ অপরাহ্ণ

    অনেকটা গোপনে বিয়ে সারলেন রিয়া সেন

    মুনমুন সেন ভাবতেই পারেননি তাঁর ছোট মেয়েই আগে বিয়ের পিঁড়িতে বসবে! বেশ টুকটাক শ্যুটিং করছিলেন মুম্বাইয়ে। এই তো সেদিন শেষ করেছেন একটি শর্ট ফিল্মের কাজ। একতা কাপূর প্রোডাকশনসের ‘এমএমএস টু’-তেও অভিনয় করছেন তিনি। তার মাঝেই সেরে নিলেন জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজটা। সবাইকে তাক লাগিয়ে বিয়েটাও সেরে ফেললেন।

    মুম্বাইবাসী বিজনেসম্যান ও ফটোগ্রাফার শিবম তিওয়ারীর সঙ্গে রিয়ার আলাপ প্রায় দু’বছর। একসঙ্গে পার্টিশার্টিও করেছেন। কিন্তু তাঁরা যে সত্যিই জীবনসঙ্গী হওয়ার কথা ভাবছেন, এমনটা কেউ বুঝে উঠতে পারেননি। মা মুনমুনকে এই খবরটা দিতে তিনি অবশ্য বেশ খুশিই হয়েছিলেন। কারণ ছোট মেয়ে অবশেষে সেটল ডাউন করছে। অস্মিত পটেলের সঙ্গে প্রেম হয়েছিল রিয়ার। শেষটা সত্যিই সুখের ছিল না। এর পরেও আবার প্রেমে পড়েন তিনি। শোনা যায়, সাহিত্যিক সালমান রুশদির সঙ্গেও খুব আন্তরিক এক সম্পর্ক তৈরী হয়েছিল। পরের ঘটনা অজানা।


    ছোট মেয়ের মনে আসলে কী চলছে, সেটা বুঝে উঠতে পারেননি মুনমুন সেন। যদিও বিশ্বস্ত সূত্রে খবর, মুনমুন সেন ভেবেছিলেন, বড় মেয়ে রাইমাই আগে বিয়ের পিঁড়িতে বসবেন। কিন্তু রিয়া যে এমন তাক লাগাবেন, তা কিন্তু ভাবতেই পারেননি মা।

    চেন্নাইয়ে তাঁদের রেজিস্ট্রি কমপ্লিট। বিয়ের কার্ডও পৌঁছেছে নানা জায়গায়। কার্ডের উপরে সুচিত্রা সেনের সাদা-কালো ছবি মন ভরাবে। কার্ডটা অনেকেরই কাছে কালেকটিবল আইটেম হয়ে থাকবে।

    ajkerograbani.com

    গায়েহলুদ পর্বও হয়ে গেছে। নিকটবন্ধু ও পরিবারবর্গের উপস্থিতিতে। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। কলকাতা ও মুম্বাই, দুই শহরেই হবে বর্ণাঢ্য রিসিপশন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755