সোমবার ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

অনৈতিক কার্যকালাপে বাধা দিয়ে উল্টো কারাগারে ২ যুবক

ডেস্ক   |   রবিবার, ২৬ জানুয়ারি ২০২০ | প্রিন্ট  

অনৈতিক কার্যকালাপে বাধা দিয়ে উল্টো কারাগারে ২ যুবক

চুয়াডাঙ্গার সরোজগঞ্জ বাজারে বিউটি পার্লারের আড়ালে দীর্ঘদিন ধরে চলা অনৈতিক কার্যকলাপে বাধা দিয়ে উল্টো মামলা খেয়ে থানা হাজতে দুই যুবক। শুক্রবার রাতে পার্লারের ভিতর চলা অনৈতিক কাজে বাধা দেয় এলাকার যুবসমাজ। পরে কৌশলে ৯৯৯ ফোন দিয়ে দু’জনকে ধরিয়ে দেয় অভিযুক্ত পার্লার মালিক।
শনিবার পার্লার মালিকের স্বামী মামলা করলে আটক দু’জনকে গ্রেপ্তার দেখায় থানা পুলিশ।
গ্রেপ্তারকৃতরা হলেন- চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ জলিবিলা গ্রামের হাফিজুর রহমান (৩৮) ও একই এলাকার বাহাবুব (৩০)।
স্থানীয়রা অভিযোগ করে জানান, সরোজগঞ্জ বাজারে নব বধূ হারবাল বিউটি পার্লারের নাম দিয়ে তার আড়ালে অনৈতিক কর্মকান্ড করে আসছে পার্লার মালিক। ঘটনাটি সবাই জানলেও মানসন্মানের ভয়ে মুখ খুলতে সাহস পায়নি কেউ।
শুক্রবার রাত ৯টার দিকে বাইরে থেকে ছেলে-মেয়ে পার্লারে প্রবেশ করলে এলাকার কয়েকজন যুবক তার প্রতিবাদ করে। ওই সময় পার্লার মালিকদের পক্ষ থেকে অনুনয় বিনয় করলে উপস্থিত সকলেই চলে যায়। পরে রাত ১১টার দিকে কৌশলে পার্লার মালিক ৯৯৯ এ ফোন দিয়ে প্রতিবাদকারী দুই যুবককে জলিবিলা গ্রাম থেকে ধরিয়ে দেয়। আটক দু’জনকে গ্রেপ্তার দেখিয়েছে থানা পুলিশ।
শনিবার রাতে নববধূ হারবাল বিউটি পার্লারের মালিক নূরুন নেছার স্বামী বাদী হয়ে সদর থানায় ৮ জনের নাম উল্লেখসহ ১৩/১৪ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।
এ ঘটনায় ফুঁসছে এলাকার মানুষ। তাদের অভিযোগ, দিনের পর দিন চলা অনৈতিক কর্মকান্ড পরিচালনাকারীদের বিরুদ্ধে প্রতিবাদ করলে যুব সমাজকে যদি উল্টো মামলার শিকার হয়ে জেলে যেতে হয় তাহলে এ ধরণের অপকর্মকারীদের সাহস বেড়ে যাবে। সমাজে অনৈতিক কর্মকান্ডসহ বিভিন্ন ধরণের অপকর্ম বাড়বে। পার্লারের আড়ালে চলা অনৈতিক কর্মকান্ডের প্রকৃত তদন্তপূর্বক দোষীদের শাস্তিসহ নির্দোষ যুবকদের অহেতুক হয়রানি না করার দাবি জানান তারা।
এ ঘটনায় আটকের সত্যতা নিশ্চিত করে সরোজগঞ্জ ফাঁড়ি পুলিশ বলেন, ৯৯৯ ফোনের সূত্র ধরে জলিবিলা গ্রাম থেকে দু’জনকে গ্রেপ্তার করে সদর থানা হেফাজতে প্রেরণ করেছে সরঞ্জগঞ্জ ফাঁড়ি পুলিশ। পরে হুমকি ধামকিসহ মারধরের অভিযোগে পার্লার মালিকের স্বামী মামলা করলে এতে তাদের গ্রেপ্তার দেখায় থানা পুলিশ।

Facebook Comments Box


Posted ১১:২৩ পূর্বাহ্ণ | রবিবার, ২৬ জানুয়ারি ২০২০

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১