রবিবার, জানুয়ারি ২৩, ২০২২

অন্তিম মুহূর্তের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানইউ

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ২৩ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

অন্তিম মুহূর্তের গোলে জয় নিয়ে মাঠ ছাড়ল ম্যানইউ

মার্কাস র‍্যাশফোর্ডের অন্তিম মুহূর্তের করা নাটকীয় গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্রাফোর্ডে শনিবার রাতে ইংলিশ ফরোয়ার্ডের শেষ মুহূর্তের গোলেই ওয়েস্টহ্যাম ইউনাইটেডকে ১-০ ব্যবধানে হারিয়ে লিগ টেবিলের শীর্ষ চারে উঠেছে রালফ রাংনিকের দল।

ম্যাচে একদমই অগোছালো ছিল ম্যানচেস্টার ইউনাইটেড। শেষ মুহূর্তের ওই গোল বাদ দিলে বলার মতো সুযোগ তৈরি করতে পেরেছে যৎসামান্যই। ১৮টি শট নিলেও সবমিলিয়ে মাত্র ৩টি ছিল লক্ষ্যে। আর তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো তো ছিলেন নিজের ছায়া হয়ে।
প্রথমার্ধে দুই দলই ঢিমেতালে এগিয়েছে। কারোরই একটি শট লক্ষ্যে ছিল না। দ্বিতীয়ার্ধে তুলনামূলক ভালো খেলেছে ম্যানইউ। তবে গোলের দেখা আর পাচ্ছিল না। তবে ৮৭ মিনিটে গোলের সুযোগ এসেছিল ওয়েস্টহ্যামের সামনে। কাছ থেকে তমাস সুচেকের হেড পোস্টের সামান্য বাইরে দিয়ে চলে যায়। ড্রয়ের পথে তখন ম্যাচ।


কিন্তু আসল নাটক যে তখনও বাকি! তিন মিনিট যোগ করা সময়ের একদম শেষ মুহূর্তে এসে ম্যান ইউ শিবিরে উচ্ছ্বাস ফেরান র‍্যাশফোর্ড। এডিনসন কাভানির পাস বক্সে পেয়ে কাছ থেকে জালে জড়ান বদলি হিসেবে নামা এই ফরোয়ার্ড।

এতে ২২ ম্যাচে ১১ জয় ও পাঁচ ড্রয়ে ৩৮ পয়েন্ট নিয়ে চারে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ বেশি খেলে ৩৭ পয়েন্ট নিয়ে পাঁচে নেমেছে ওয়েস্টহ্যাম। ২৩ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।


Posted ১২:৪১ অপরাহ্ণ | রবিবার, ২৩ জানুয়ারি ২০২২

ajkerograbani.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
মুহা: সালাহউদ্দিন মিয়া সম্পাদক ও প্রকাশক
মুহা: সালাহউদ্দিন মিয়া কর্তৃক তুহিন প্রেস, ২১৯/২ ফকিরাপুল (১ম গলি) মতিঝিল, ঢাকা-১০০০ থেকে মুদ্রিত ও প্রকাশিত।
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

২ শহীদ তাজউদ্দিন আহমেদ সরণি, মগবাজার, ঢাকা-১২১৭।

হেল্প লাইনঃ ০১৭১২১৭০৭৭১

E-mail: [email protected] | [email protected]