• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অন্ধবিশ্বাসের জেরে দুই যুবকের বিয়ে দিল গ্রামবাসীরা!

    অনলাইন ডেস্ক | ০৯ মার্চ ২০১৭ | ২:৫০ অপরাহ্ণ

    অন্ধবিশ্বাসের জেরে দুই যুবকের বিয়ে দিল গ্রামবাসীরা!

    অন্ধবিশ্বাসের ওপর ভর করে গাছ, ছাগল, কুকুরের সঙ্গে মেয়ে বা ছেলের বিয়ে দেওয়ার খবর আগেই শোনা গেছে। এবার যা হলো তা শুনে আরও অবাক হয়ে যাবেন। ভারতের কর্নাটকের মেঙ্গালুরুতে মহাদেশ্বর পাহাড়ি এলাকার একটি গ্রাম, যেখানে দুটি গ্রামের বাসিন্দারা দু’জন যুবকের চারহাত এক করে দিয়েছে বলে জানা গেছে। খবর কলকাতা টোয়েন্টিফোরের।


    খবরে বলা হয়েছে, এলাকায় পরিমিত বৃষ্টিপাতের জন্যই নাকি তাঁরা এমন কাজ করেছেন। তাঁদের বিশ্বাস একটি ছেলের সঙ্গে অপর একজন ছেলের বিয়ে দিলে পরিমিত বৃষ্টিপাত হয় এবং সেইসঙ্গে গ্রামের উন্নতিও হবে।


    এমন বিশ্বাসের জেরেই মহাশিবরাত্রিতে তাঁরা দুই যুবকের বিবাহ দেন। বিয়ের সময় এক যুবককে তাঁরা শাড়ি পরিয়ে বধূর রূপ দেন। এমনকি এই বিয়ের যাবতীয় খরচ গ্রামবাসীরাই দিয়েছেন বলে জানা গেছে। পরিমিত বৃষ্টিপাতের জন্য তাঁরা নাকি এমন ধরনের অদ্ভুত কাজকর্ম মাঝেমধ্যেই করে থাকেন। তবে এমনও জানা গেছে, এধরনের বিয়ে অবৈধ হওয়ায় তাঁরা পুলিশ-প্রশাসনের থেকে লুকিয়েই এমন কাজ করে থাকেন।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    webnewsdesign.com

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বিয়ে করাই তার নেশা!

    ২১ জুলাই ২০১৭

    কে এই নারী, তার বাবা কে?

    ২৬ সেপ্টেম্বর ২০১৮

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4669