• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অপহরণে বাধা দেওয়ায় বাবা-মেয়েকে কুপিয়ে জখম

    অগ্রবাণী ডেস্ক | ০২ জুন ২০১৭ | ২:৪৫ অপরাহ্ণ

    অপহরণে বাধা দেওয়ায় বাবা-মেয়েকে কুপিয়ে জখম

    বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীকে অপহরণের অপচেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় বাধা দিতে এলে ওই স্কুলছাত্রী ও তার বাবাকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে মাগুরা সদরে ১৮ খাদা ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ।


    আহত বাবা বিনয় বিশ্বাস ও মেয়েটিকে গতকাল রাতেই মাগুরা ২৫০ শয্যার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন বিনয় বিশ্বাস জানান, ২০১৫ সালে ৮ম শ্রেণিতে পড়াকালে তার মেয়েকে উত্যক্ত করার অভিযোগে প্রতিবেশী উকিল মোল্যার বখাটে ছেলে সজিব মোল্যার নামে মামলা করেন তিনি। সে সময় স্থানীয়দের মধ্যস্তায় ওই মামলাটি তুলে নেন তিনি। এর পর থেকে প্রতিনিয়ত সজিব ও তার সঙ্গীরা তাদের বিভিন্নভাবে ক্ষয়ক্ষতির হুমকি দিয়ে আসছিল। বৃহস্পতিবার রাত ১০টার দিকে সজিব, তার ভাই নাজমুলসহ অজ্ঞাত আরো ২/৩ জন দুর্বৃত্ত তাদের বাড়ির মধ্যে ঢুকে তার সদ্য এসএসসি পাশ করা মেয়েকে অস্ত্রের মুখে অপহরণের চেষ্টা করে। এ সময় মেয়েটির চিৎকারে তিনি এগিয়ে গেলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপাতে থাকে। এ সময় তার মেয়ে তাকে বাঁচাতে গেলে মেয়েটিকেও কুপিয়ে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। রাতেই তাদেরকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলা হয়েছে।

    ajkerograbani.com

    এ ব্যাপারে মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হোসেন আল মাহবুব জানান, ঘটনার পর নাজমুল, সজিব ও সবুজ নামে তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    Facebook Comments Box

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4757