• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অপুর সঙ্গে কে এই গৌতম?

    ডেস্ক | ০১ অক্টোবর ২০১৯ | ৯:৪২ অপরাহ্ণ

    অপুর সঙ্গে কে এই গৌতম?

    গৌতম সাহা একজন কোরিওগ্রাফার! ভক্তদের দাবি, অপু বিশ্বাসের ক্যারিয়ার ধ্বংসে অন্যতম ভূমিকা পালন করে যাচ্ছেন তিনি।


    অপু বিশ্বাসের কাছের বন্ধু বলেই সকলে জানে তাকে। কিন্তু অনেকে তাকে নিয়ে নানা গুঞ্জনও তুলেছেন। সম্প্রতি অপু বিশ্বাসের বিয়ে নিয়ে গুঞ্জন উঠলে ফের এই গৌতম সাহা আলোচনায় আসেন। অপু বিশ্বাসের সার্বক্ষণিক সঙ্গী এই গৌতম সাহা। দেশের বাইরেও গৌতম সাহাকে সঙ্গী করেছেন অপু বিশ্বাস।


    চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রায় ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটেছে অপু বিশ্বাসের। তাই আর একা দিন যাপন নয়, নতুন করে আবার সংসার করতে যাচ্ছেন এই চিত্রনায়িকা। সম্প্রতি জানিয়েছেন, বিয়ের জন্য তার পরিবার থেকে পাত্র খোঁজা হচ্ছে।

    বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আবার বিয়ের জন্য পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। হয়তো শিগগির বিয়ে করবো। যখন বিয়ের দিন, পাত্র ঠিক হবে সবাইকে জানাবো। এবার আর কোনো লুকোচুরি থাকবে না।

    তিনি আরো বলেন, ‘একা একা এভাবে জীবন চলে না। তাছাড়া প্রত্যেকেই জীবনে অবলম্বন চায়, নিরাপত্তা চায়। তাই ঠিক করেছি এবার বিয়েটা করে ফেলব। কারণ, নায়িকা হলেও অফস্ক্রিনে আমিও একজন মানুষ। আমারও ব্যক্তিগত একটা জীবন রয়েছে।’

    প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। সম্প্রতি চার বছরে পা রাখলো জয়। অপু বিশ্বাসের কাছে জয় থাকলেও বাবা হিসেবে সন্তানের সব দায়িত্ব পালন করছেন শাকিব খান। গেল বছরের ২২ ফেব্রুয়ারি আইন অনুযায়ী কার্যকর হয় শাকিব-অপুর ডিভোর্স।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4673