• শিরোনাম



    কোন এলাকার খবর দেখতে চান...


    অপু নয়, বুবলীর সঙ্গেই শাকিবের ঈদ

    আজকের অগ্রবাণী ডেস্ক | ২৮ আগস্ট ২০১৭ | ১০:৩৮ অপরাহ্ণ

    অপু নয়, বুবলীর সঙ্গেই শাকিবের ঈদ

    ঢালিউডের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। চলতি বছরের শুরুর দিকেই প্রকাশ্যে আসে তাদের দাম্পত্য জীবনের গল্প। সঙ্গে পরিচয় করিয়ে দেন একমাত্র পুত্র আব্রাম খান জয়কে। সন্তান নিয়ে শাকিব-অপুর সংসার মন্দ চলছে না। কিন্তু আসন্ন কোরবানির ঈদে একসঙ্গে দেখা যাবে না শাকিব-অপুকে! বরং বুবলীর সঙ্গেই ঈদ করবেন ঢালিউড সুপারস্টার!


    কথাটা শুনে খানিক চমকে যাওয়াই স্বাভাবিক। আসলে বাস্তবে নয়, সিনেমা হলের পর্দায় বুবলীকে নিয়ে ঈদ করবেন শাকিব খান। আসন্ন ঈদে বুবলীর সঙ্গে শাকিবের জোড়া ছবি মুক্তি পাচ্ছে। একটি হচ্ছে আবদুল মান্নান পরিচালিত ‘রংবাজ’, অন্যটি শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’। দুটি ছবিই রয়েছে আলোচনার কেন্দ্রবিন্দুতে।

    ajkerograbani.com

    এর মধ্যে ‘রংবাজ’ অনেকটা এগিয়ে আছে বলে শোনা যায়। এর পোস্টার, ট্রেলার ও গান দিয়ে এরই মধ্যে ব্যাপক আগ্রহ তৈরি করতে সক্ষম হয়েছে। এছাড়া শাকিবের ভিন্ন লুক আর বিদেশে গিয়ে শুটিং করার বিষয়গুলোও দর্শকমনে বাড়তি আকর্ষণ সৃষ্টি করছে। অন্যদিকে ‘অহংকার’ ছবিটির অবস্থানও মন্দ না। ট্রেলারটি তেমন আলোচিত হতে না পারলেও কয়েকটি গান ইতোমধ্যে জনপ্রিয়তা পেয়েছে। এখন অপেক্ষার পালা মুক্তির পর ‘রংবাজ’র সঙ্গে ‘অহংকার’ কতোটা লড়াই করতে পারে।

    এদিকে সর্বশেষ গেলো রোজার ঈদে শাকিব-অপু জুটিকে দেখা গিয়েছিলো সিনেমা হলের পর্দায়। বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ ছবিটি দর্শকমহলে তুমুল জনপ্রিয়তা পায়। কিন্তু এই ঈদে শাকিব-অপুর জুটির কোনো ছবি মুক্তি পাচ্ছে না। ফলে পর্দায় শাকিবের সঙ্গে অপুর ঈদও হচ্ছে না।

    তবে পর্দায় শাকিবের সঙ্গে অপুর ঈদ না হলেও বাস্তবে তারা একসঙ্গেই ঈদ করবেন বলে শোনা যাচ্ছে। একমাত্র পুত্র আব্রাম খান জয়কে নিয়ে এই তারকা জুটির ঈদ চমকপ্রদ হবে বলেও আশা করছেন ভক্তরা।

    Facebook Comments

    কোন এলাকার খবর দেখতে চান...

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আজকের অগ্রবাণী


  • Notice: ob_end_flush(): failed to send buffer of zlib output compression (0) in /home/ajkerogr/public_html/wp-includes/functions.php on line 4755